[অর্ণবের ইস্কুল-০৯] সফটওয়্যার ছাড়াই হ্যাক করুন যে কারো লোকেশন | Techtunes


আজ আমি শেখাবো কিভাবে ইন্টারনেট ছাড়া কিংবা সফটওয়ার ছাড়াই অন্যের মোবাইল ফোন হ্যাক করে তার লোকেশন এবং তার সম্পর্কে ডিটেইলস ইনফরমেশন জানা যায়।
আমার কথাতে অনেক হাসতে পাররেন, হাসি নয় এটার নামই হ্যাকিং।

আপনারা কেউ কি কি জানেন পৃথিবীর সবচেয়ে শক্তিশালী হ্যাকিং সফটওয়ার এর নাম কি?
ইটস কলড “সোস্যাল ইঞ্জিনিয়ারিল” আর এটা পিসিতে নয় আপনার আমার মাথাতে ইনস্টলাইজেশন করতে হয়; যে যতো ভালো ইনস্টল করতে পারবেন তিনিই ততো ভালো হ্যাকিং শিখতে পারবেন ততো ভালো হ্যাকার হতে পারবেন।

আশাকরি.

★ অপরিচিত কারো নাম্বারে কল দিয়ে সালাম দিয়েই বলুন “হ্যালো শামিম ভাই, আপনি কেমন আছেন। আমি তো বসুন্ধরার সামনের রোডে আছি কিন্তু আপনি কই?” এরপর ঐ ব্যক্তিটি যদি নাকচ করে তবে “সরি ভাইয়া, মাফ করবেন। আপনি কে বলছেন প্লিজ” আশা করা যায় তিনি অজান্তেই নিজের নাম বলে দিবেন।
যদি অপরিচিত ব্যক্তিটি ফিমেল হয় “শামিম” না বলে “শামিমা” বলে ডাকতে যেন ভুলবেন না; ইটস ইজি ম্যান!
★আপনি যদি ফিমেল হন তবে এমন হ্যাকিং এর ক্ষেত্রে ১০০% এর ভেতর ৮০% এমনিতেই সফল হবেন বাকি ২০% নির্ভর করবে আপনার দক্ষতা আর জ্ঞানের ওপর। ধরুন আপনি কোন ব্যক্তির যাবতীয় তথ্য জানতে চান তাহলে সবার আগে রং নাম্বার পরিচয়ে তাহার সাথে কথা বলুন এবং একটা অসংজ্ঞায়িত সম্পর্ক তৈরী করুন যেন তা সিনেমাটিক হয়। এরপর তাহার সাথে কথা বলতে বলতেই তাহার দু পাঁচটা করে তথ্য জেনে নিন(একসাথে আবার সব জানতে যাবেন না যেন)। যেমন আপনি যদি কারো “লোকেশন” জানতে চান তবে জিজ্ঞাসা করতে পারেন “আচ্ছা ভাইয়া আপনি কি করেন? ও আচ্ছা তাহলে এখন বুঝি অফিস করছেন তাইনা? আচ্ছা আপনার অফিসে কি কাজ করতে হয়? সারাক্ষণ শুধু কাজই করেন বুঝি? ওহো.তাহলে আপনাদের অফিসের নামটা কি”? এবার অফিসের নাম হতে গুগল সার্চ করে লোকেশন ট্রেস করা কিংবা স্বয়ং ঐ ব্যক্তিটিকেও ট্রাক করা খুব ইম্পসিবল কিছু তো নয়!
★আপনি চাইলে নিজেকে পুলিশ অফিসার/আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কেউ বলে দাবী করে অন্যের তথ্য হাতাতে পারেন তবে এখানে আপনার কথা বলার স্টাইল এবং কথার ভারী গাম্ভীর্যই সবকিছু!
(উল্লেখ্য এই কাজটা করা যারপরনাই নিতান্ত অনুচিত)
★আপনি চাইলে কল স্ফুপিং কিংবা কাস্টমাইজড নাম্বার ব্যবহার করে অন্যকে ফোন দিয়ে তার নিকট হতে তথ্য সংগ্রহ এবং লোকেশন আইয়েন্টিফাই করতে পারেন।
যেমন আপনি যদি 121 হতে কাউকে ফোন দিয়ে নিজেকে ফোন কোম্পানির এক্সিকিউটিভ হিসেবে দাবী করেন তবে খুব মানুষই আছেন যারা এটা অবিশ্বাস করবে।
এই কাজ আপনি এসএসএস স্ফুপিং হতেও করতে পারেন আবার বাল্ক মেসেজ/বাল্ক ইমেইল হতেও করতে পারেন।
★আপনি একইরূপ বাল্ক মেসেজ/মেসেজ স্ফুপিং হতে আইপি লগিং লিংক দিয়ে তার আইপি এড্রেস> লোকেশন ট্রাক করতে পারেন(এই বিষয়ে আপনি “অর্ণবের ইস্কুল-০১ পর্ব দেখতে পারেন)।
যেমন মনে করুন GP REWARD নামের মেসেজ হতে যদি লেখা থাকে “আপনি ১০০০ মিনিট টকটাইম জিতেছেন; নিচের লিংকে(এইটাই হবে ঐ লগিং লিংক) প্রবেশ করে তথ্য পূরণ করুন এবং পুরষ্কার নিশ্চিত করুন” তবে এমন ফাদে পা দেওয়া লোকের কমতি থাকবে না।
★ কারো নাম্বারে ভুল করে ১০ টাকা ফ্লেক্সি করে দিন এবং পরে ঐ নাম্বারে কল করে টাকার বিষয়ে জানতে চান। যদি আদতে তিনি টাকা ব্যাক করেন তবে আপনি ঐ ফ্লেক্সিলোড আসা মেসেজ এনালাইসিস করে ঐ ব্যক্তির কারেন্ট লোকেশন জানতে পারবেন।
এখন মেসেজ এনালাইসিস করা যদিও জটিল এবং তাতে কাস্টমার কেয়ারের সহায়তা প্রয়োজন তথাপি এভাবেই তাহার লোকেশন আইডিয়েন্টিফাই করা পসিবল কেননা সীম কার্ড রেজিস্ট্রেশন ইমফোতে দেওয়া লোকেশন এবং কারেন্ট লোকেশন যারপরনাই মিলবে এমনটি নয়।

আজ এতোটুকুই; মনে রাখবেন Google সবকিছু জানে তাই আপনার পকেটে এনড্রোয়েড আর এনড্রোয়েডে ইন্টারনেট আছে এটা কিচ্ছু না, বরং আপনার মাথাতে সেই জ্ঞান কতোটুকু আছে সেটাই আসল কথা!
হ্যাকার হওয়া এত্তো সহজ না; আবার ততোটাও কঠিন কিছু না!

ফেসবুকে আমার বন্ধু হউন→অর্ণব আহসান
আমার কমিউনিটিতে নিমন্ত্রণ রইলো→ অর্ণব আহসান

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার ‘টিউন স্ক্রিন’ নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য ‘টেকটিউনস ম্যাসেঞ্জারে’ আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার ‘টিউনার পেইজ’



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *