অ্যান্ড্রয়েড ফোনগুলির জন্য ৫ টি সেরা হ্যাকিং অ্যাপস দেখে নিন আপনিও আর জানুন সেরা Hacking Trick | Techtunes


আসসালামু আলাইকুম
আশা করি techtunes পরিবার এর সবাই ভাল আছেন।

আজ আপনাদের সামনে নিয়ে আসলাম Android এর জন্য সেরা ৫টি Hacking Apps.

আমরা জানি আজকালের যুগ হচ্ছে Smartphone এর যুগ। তবে আমরা এটাও জানি যে আমরা হ্যাকার এর দুনিয়ায় বাস করছি। তাই এই দুনিয়ার সাথে সাথে আমাদেরও এগিয়ে চলতে হবে। তাছাড়া এই যুগে সবার সাথে তাল মিলেয়ে চলা মুশকিল হয়ে পড়বে। তাই আজ আপনাদের সামনে নিয়ে আসলাম Android এর জন্য সেরা ৫টি Hacking Apps.

1. AndroRAT

  • AndroRAT অ্যান্ড্রয়েড এবং RAT (রিমোট অ্যাডমিনিস্ট্রেশনাল সরঞ্জাম) এর জন্য দাঁড়িয়েছে। এই শীর্ষ ফ্রি হ্যাকিং টুল ক্লায়েন্ট / সার্ভার অ্যাপ্লিকেশন হিসাবে একটি দীর্ঘ সময় আগে মুক্তি ছিল। অ্যাপটি আপনাকে দূরবর্তী অ্যান্ড্রয়েড সিস্টেমের নিয়ন্ত্রণ প্রদান এবং এটি থেকে তথ্য আনতে লক্ষ্য করে। এই দরকারী অ্যানড্রইড হ্যাকিং অ্যাপের বৈশিষ্ট্যগুলি পরিচিতি, কল লগ, বার্তা এবং অবস্থানের মত তথ্য সংগ্রহ করে। অ্যাপ্লিকেশন এছাড়াও আপনি দূরবর্তী অবস্থান থেকে প্রাপ্ত বার্তা এবং ফোন অবস্থা, একটি ফোন কল এবং টেক্সট পাঠানো, ক্যামেরা থেকে ছবি গ্রহণ, ডিফল্ট ব্রাউজার ইত্যাদি URL খুলতে মনিটর করতে পারবেন।

Download link of this hacking app here — AndroRAT

2. Hackode

  • 2018 এর জন্য হ্যাকিং অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির শীর্ষে আমাদের হ’ল হ্যাকড। এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে, আপনি Google হ্যাকিং, এসকিউএল ইনজেকশন, মাইএসকিউএল সার্ভার, কিউইস, স্ক্যানিং, ডিএনএস সন্ধান, আইপি, এমএক্স রেকর্ডস, ডিএনএস ডিফ, সিকিউরিটি আরএসএস ফীড, এক্সপ্লোয়স ইত্যাদি কার্যকারিতাগুলি পান। এটি একটি দুর্দান্ত অ্যান্ড্রয়েড হ্যাকিং অ্যাপ এটি আপনার ব্যক্তিগত তথ্য পরিচালনার জন্য জিজ্ঞাসা করবে না।

Download link of Hackode here — Hackode

3.zANTI

  • Zanti Zimperium থেকে একটি বিখ্যাত অ্যানড্রইড হ্যাকিং স্যুট। এই সফ্টওয়্যার স্যুট একাধিক সরঞ্জামের সাথে আসে যা ব্যাপকভাবে অনুপ্রবেশ পরীক্ষার উদ্দেশ্যে ব্যবহৃত হয়। এই মোবাইল অনুপ্রবেশ পরীক্ষার টুলকিট নিরাপত্তা গবেষকরা সহজেই নেটওয়ার্ক স্ক্যান করতে পারবেন। এই টুলকিটটি আইটি অ্যাডমিনিস্ট্রেটরদের একাধিক ক্ষতিকারক কৌশল সনাক্ত করতে একটি উন্নত হ্যাকিং পরিবেশের অনুকরণ করতে সক্ষম করে। ZANTI আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে ব্যাক্ট্যাকের ক্ষমতা এনেছে একটি অ্যাপ্লিকেশন বলা যেতে পারে। যত তাড়াতাড়ি আপনি ZANTI তে প্রবেশ করেন, এটি সমগ্র নেটওয়ার্কে ম্যাপ করে এবং তাদের কুকিগুলির সাথে পরিদর্শন করা ওয়েবসাইটগুলিকে শুষে নেয় – ডিভাইসগুলিতে ARP ক্যাশে বিষ প্রয়োগের জন্য।

Download link to this app here — zANTI

4.cSploit

  • cSploit নিজেকে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের জন্য সবচেয়ে উন্নত এবং সম্পূর্ণ আইটি নিরাপত্তা টুলকিট বলে। এটি এমন একটি সরঞ্জাম যা স্থানীয় হোস্টের পরিমাপ করে, দুর্বলতাগুলি এবং তাদের নিবিড়তা, ফাটলগুলি Wi-Fi পাসওয়ার্ড, ব্যাকডোরস ইত্যাদি ইনস্টল করে।

Download link of this security toolkit is here — cSploit

5.FaceNiff

  • FaceNiff একটি শীর্ষ অ্যানড্রইড হ্যাকিং অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার WiFi নেটওয়ার্ক ট্র্যাফিককে স্পর্শ করতে সহায়তা করে। এই সরঞ্জাম ব্যাপকভাবে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহার করে মানুষের ফেসবুক, টুইটার এবং অন্যান্য সামাজিক মিডিয়া ওয়েবসাইটের মধ্যে snoop ব্যবহৃত হয়। এই হ্যাকার-প্রিয় টুলটি WiFi নেটওয়ার্কে কুকিজ চুরি করে এবং একজন আক্রমণকারীকে শিকারের অ্যাকাউন্টে অননুমোদিত অ্যাক্সেস দেয়। ফেসউইক প্যানক্রাইভিজ দ্বারা ফেসিয়াল ডেভেলপ করা হয় – একই ডেভেলপার যিনি ফায়ারশিপের জন্য ডেস্কটপে হ্যাকিংয়ের জন্য লিখেছেন।

Download link of FaceNiff here — FaceNiff

Disclaimer: দয়া করে কেও কোন খারাপ উদ্দেশ এ Apps গুলো  ব্যবহার করবেন না।

কেও কোন খারাপ কাজে ব্যবহার করলে  Techtunes  সেই দায়িত্ব বহন করবে না।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার ‘টিউন স্ক্রিন’ নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য ‘টেকটিউনস ম্যাসেঞ্জারে’ আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার ‘টিউনার পেইজ’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *