উট কোরবানি দেবেন নায়িকা শিমলা


চারদিকে এখন ঈদুল আজহার আমেজ। ঈদকে সামনে রেখে কোরবানির জন্য পশু কিনছেন ধর্মপ্রাণ মুসলমানরা। কোরবানির পশু কেনাকে কেন্দ্র করে নানা সংবাদ আসছে সামনে। জানা গেল আর সবার মতো ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা শিমলাও কোরবানি দেবেন এবার। খবর হল এবার নাকি তিনি উট কোরবানি দিবেন। এরই মধ্যে উট কিনেও ফেলেছেন।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার কোরবানির জন্য কেনা উট নায়িকার গ্রামের বাড়ি ঝিনাইদহের শৈলকুপা উপজেলা সদরের কলেজ রোড এলাকায় পৌঁছায়। উটটিকে দেখার জন্য আশপাশের গ্রামের শতশত মানুষ ভিড় করছেন নায়িকার বাড়িতে।

শিমলার বড় ভাই সেলিম মিয়া জানান, এক বছর আগে উটটির জন্য ঢাকার দেওয়ানবাগ দরবারের মাধ্যমে বুকিং দিয়েছিলেন শিমলা। পর্যায়ক্রমে এটির মূল্য ১০ লাখ টাকা পরিশোধ করতে হয়েছে তাকে। মূল্য পরিশোধের পর বৃহস্পতিবার এটি বাড়িতে পৌঁছেছে।

১৯৯৯ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালনায় ‘ম্যাডাম ফুলি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সিনেমায় অভিষেক হয় শিমলার। ছবিতে শিমলা ও ফুলি দুটি চরিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এরপর অনেক ছবিতে অভিনয় করেন। বর্তমানে কয়েকটি ছবি আছে মুক্তির অপেক্ষায়।

এমএবি/জেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও –
jagofeature@gmail.com





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *