এবার নায়িকাকে প্রেমের প্রস্তাব দিলেন লোকেশ রাহুল!…-671146 | কালের কণ্ঠ


এই মুহূর্তে বাইশ গজে তার ফর্ম অত্যন্ত খারাপ। সমালোচনার মাঝেই সম্পূর্ণ ভিন্ন কারণে সংবাদের শিরোনাম হলেন ভারতের তারকা ক্রিকেটার লোকেশ রাহুল। এবারের কারণটি হলো সোনম বাজওয়া। এর আগেও বেশ কয়েকজনের সঙ্গে প্রেম-ফ্লার্ট করেছেন রাহুল। এবার সোনমকে সরাসরি সোশ্যাল সাইটে প্রেমের প্রস্তাব দিয়ে বসলেন তিনি! যা নিয়ে আপাতত নেট দুনিয়ায় তোলপাড় চলছে।

সোনম বাজওয়া ভারতের পাঞ্জাবি সিনেমায় বেশ পরিচিত নাম। বেশ কিছু হিন্দি সিনেমাতেও দেখা গিয়েছে তাকে। মোহময়ী রূপের জন্য তিনি সবসময় ক্যামেরার টার্গেটে থাকেন। সেই বাজওয়াকেই কিনা প্রেমের প্রস্তাব পাঠালেন লোকেশ রাহুল। একদম সরাসরি, প্রকাশ্যে।

কিছুদিন আগেই সোনম নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবির ক্যাপশন ছিল, ‘সূর্যাস্তের দৃশ্য দেখছি এবং তোমার কথা মনে পড়ছে।’ সেই ক্যাপশনের সঙ্গে ‘লাভ’ ইমোজি জুড়ে দেন তিনি। এর পরেই ভক্তদের কমেন্টের বন্যা বয়ে যায়। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ছবি। এই ছবিতেই কমেন্ট করে বসেন লোকেশ রাহুল। 

বেশ চাতুর্যের সঙ্গেই এই ভারতীয় তারকা ব্যাটসম্যান কমেন্ট বক্সে লিখেন, ‘শুধু মাত্র একটা ফোন কলের দূরত্বে রয়েছি।; অর্থাৎ,  রাহুল কী বলতে চেয়েছেন তা কারও বুঝতে বাকী নেই। সোনমেরই ফোনের অপেক্ষায় রয়েছেন লোকেশ। তবে অনেকেই বলছেন, সোনমের সঙ্গে ইতিমধ্যেই ডেটিং করতে শুরু করেছেন রাহুল। তাই এমন প্রকাশ্যে প্রেম নিবেদন করার ‘সাহস দেখিয়েছেন ভারতীয় তারকা।

ঘটনা যাই হোক, রাহুল বারবার প্রণয় ঘটিত কারণে জাতীয় সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসছেন। এর আগে এলিক্সির নাহারের সঙ্গে তার সম্পর্ক সংবাদমাধ্যমে জায়গা করে নিয়েছিল। বলিউড অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গেও তার ডেটিংয়ের ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। তারপরে যদিও নিধি ও লোকেশ একে অন্যের ভালো বন্ধু বলে সাফাই দিয়েছিলেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার শুরু সোনম-পর্ব।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *