কোমলমতিরা ঘরে ফিরলেও ষড়যন্ত্রকারীরা থেমে নেই: হাছান


ড. হাছান মাহমুদ

ড. হাছান মাহমুদ। ফাইল ছবি

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ অভিযোগ করে বলেছেন, কোমলমতি শিক্ষার্থীরা ঘরে ফিরে গেলেও ষড়যন্ত্রকারীরা থেমে নেই। তাদের দিয়ে বিএনপি-জামায়াত এবং ১/১১ কুশীলবরা ষড়যন্ত্র করে যে অপরাজনীতি করতে চেয়েছিল তা থেমে নেই। তারা এখনো সক্রিয় আছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ‘২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলাকারী বিএনপি-জামায়াত স্বাধীনতা ও গণতন্ত্রের শত্রু’ শীর্ষক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বঙ্গবন্ধুর বিরুদ্ধচারীরা, স্বাধীনতাবিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যা করেছিল।

হাছান বলেন, আজকেও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে তার বিরুদ্ধচারীরা এবং রাজনৈতিক প্রতিপক্ষরা রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বঙ্গবন্ধুকে যেভাবে দৃশ্যপট থেকে সরিয়ে দিয়েছিল ঠিক একই কায়দায় তারা ষড়যন্ত্রে লিপ্ত আছে এবং প্রধানমন্ত্রীকেও দৃশ্যপট থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করছে।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা কাউছারের সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথসহ সংগঠনটির মহানগর, থানা এবং ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতারা।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *