গৌরীপুরে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার…-691736 | কালের কণ্ঠ


মো. রিয়াদুজ্জামান রিয়াদ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ১নং মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপি নেতা মো. রিয়াদুজ্জামান রিয়াদ (৪০) গ্রেপ্তার হয়েছেন। গতকাল রবিবার বিকেলে পৌরসভার কালিপুর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে গৌরীপুর থানা পুলিশ।

 

গ্রেপ্তারকৃত রিয়াদ উপজেলা মইলাকান্দা ইউনিয়নের কাউরাট গ্রামের আবু ছাঈদ মাহমুদের ছেলে। তিনি উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক বলে জানা গেছে।

 

গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ-আল মামুন রিয়াদকে গ্রেপ্তারের কথা নিশ্চিত করে জানান, পৌরসভার কালিপুর মধ্যম তরফ এলাকায় বসে সহযোগীদের নিয়ে নাশকতার পরিকল্পনা করছিল রিয়াদ। এ খবর পেয়ে এক সহযোগীসহ তাঁকে আটক করা হয়েছে। অন্যরা পালিয়ে যায়। এ ঘটনায় তাঁকে জিজ্ঞাসাবাদের পাশপাশি মামলার প্রস্তুতি চলছে।

 

এ বিষয়ে গ্রেপ্তারকৃত রিয়াদের বড় ভাই গৌরীপুর উপজেলা চেয়ারম্যান আহাম্মাদ তায়েবুর রহমান হিরণ জানান, তাঁর ভাইয়ের নামে কোনো পরোয়ানা নেই। সম্প্রতি দায়ের করা বেশ কয়েকটি গায়েবি মামলায় তিনি জামিনে আছেন। 

 

গতকাল রবিবার আছর নামাজের পর একটি জানাজা শেষে কালিপুর এলাকায় একটি দোকানে বসেছিলেন। এ সময় বিনা কারণে তাঁকে পুলিশ গ্রেপ্তার। পরে দ্রুত তাঁকে পুলিশের গাড়িতে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *