ট্রাফিক সপ্তাহ আরো ৩ দিন বাড়ল


ট্রাফিক সপ্তাহ আরো ৩ দিন বাড়ল

অনলাইন ডেস্ক

ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, ট্রাফিক আইন লঙ্ঘনকারী যেই হোক, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ সময় তিনি চলমান ট্রাফিক সপ্তাহ আরো ৩ দিন বাড়ানোর ঘোষণা দেন। 

শনিবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। 

তিনি বলেন, দেশজুড়ে চলমান ট্রাফিক সপ্তাহের কারণে অনেক ইতিবাচক ফলাফল পাওয়া গেছে। শৃঙ্খলা আরো টেকসই করতে এ অভিযান চলমান রাখা দরকার বলে মনে করছি। এ জন্য ট্রাফিক সপ্তাহ আরো তিন দিন বাড়ানো হলো। 

এ কার্যক্রমে রাজধানীর ৮টি পয়েন্টে ট্রাফিক পুলিশকে সহযোগিতা করছেন রোভার স্কাউটের সদস্যরা। সড়কে যানবাহনের শৃঙ্খলা বজায় রাখা, রাস্তা পারাপারে পথচারীদের সহযোগিতার পাশাপাশি নাগরিকদের ট্রাফিক আইন মানতে উৎসাহিত করছেন রোভার স্কাউট সদস্যরা। 

গত রবিবার থেকে ট্রাফিক সপ্তাহ শুরু। আজ ট্রাফিক সপ্তাহের সপ্তমদিন চলছে। এর সঙ্গে আরো ৩ দিন বাড়ানো হলো ট্রাফিক সপ্তাহের কার্যক্রম।

ইত্তেফাক/ইউবি

 

(function() {
var referer=””;try{if(referer=document.referrer,”undefined”==typeof referer)throw”undefined”}catch(exception){referer=document.location.href,(“”==referer||”undefined”==typeof referer)&&(referer=document.URL)}referer=referer.substr(0,700);
var rcel = document.createElement(“script”);
rcel.id = ‘rc_’ + Math.floor(Math.random() * 1000);
rcel.type = ‘text/javascript’;
rcel.src = “http://trends.revcontent.com/serve.js.php?w=75227&t=”+rcel.id+”&c=”+(new Date()).getTime()+”&width=”+(window.outerWidth || document.documentElement.clientWidth)+”&referer=”+referer;
rcel.async = true;
var rcds = document.getElementById(“rcjsload_83982d”); rcds.appendChild(rcel);
})();

© ittefaq.com.bd



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *