দেশে এসেছে তুর্কি সিরিয়াল ‘জান্নাত’


গত কয়েক বছর ধরে বাংলায় ডাবিংকৃত টিভি সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে বাংলাদেশে। সেই ধারাবাহিকতায় এবার এটিএন বাংলায় শুরু হচ্ছে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত তুর্কি সিরিয়াল ‘জান্নাত’।
কোরিয়ান জনপ্রিয় ধারাবাহিক ‘টিয়ার্স অব হ্যাভেন’-এর কাহিনি অবলম্বনে ‘জান্নাত’ পরিচালনা করেছেন তুর্কি নির্মাতা সাদুলাহ জেলেন।
২০১৭ সালের সেপ্টেম্বর মাস থেকে সিরিয়ালটি প্রচারিত হয়েছে তুরস্কের শীর্ষস্থানীয় চ্যানেল এটিভিতে। সেই সিরিয়ালটি এবার বাংলাদেশের এটিএন বাংলা প্রচার করবে আজ (১৪ অক্টোবর) থেকে। চ্যানেল সূত্র জানায়, সপ্তাহের ৫ দিন, রবি থেকে বৃহস্পতিবার রাত ৯টা ৩০ মিনিটে এটি নিয়মিত প্রচার হবে।
‘জান্নাত’-এর গল্পে দেখা যাবে, একটি এতিম মেয়ের জীবনসংগ্রামের নানা চিত্র। দারিদ্র্যের মধ্যে বড় হওয়া মেয়েটি যখন স্থপতি হয়ে তার স্বপ্নের প্রতিষ্ঠানে চাকরি পান তখন তিনি ভাবেন তার জীবনের দুঃখ-দুর্দশা হয়তো দূর হতে শুরু করেছে। কিন্তু উল্টো তার জীবনে নতুন করে জটিলতা সৃষ্টি হয়। তাকে ফেলে যাওয়া মা আবারও ফিরে আসে। তবে ভালোবাসা নিয়ে নয়, বরং তার প্রতি তীব্র বিদ্বেষ নিয়ে। অন্যদিকে মেয়েটির জীবনে যে প্রেম আসে, সেখানেও প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়ায় তার বোন।
উল্লেখ্য, সিরিয়ালটি বাংলাদেশে নিয়ে এসেছে ‘বঙ্গ বিডি’। ডাবিং করেছে ‘প্ল্যাটফর্ম’। পুরো ডাবিং প্রক্রিয়া তত্ত্বাবধান করেছেন ‘সুলতান সুলেমান’ খ্যাত দীপক সুমন।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *