নতুন একটি অ্যাপ থেকে প্রতিদিন ১-৫$ ইনকাম করুন অর্থাৎ দৈনিক ৮০-৪০০ টাকা উপার্জন করুন।


আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই আশা করি সকলেই ভালো আছেন।

প্রায় এক মাস পর‌ আপনাদের মাঝে একটি পোস্ট নিয়ে হাজির‌ হলাম। আমার আজকের পোস্টি অনলাইন‌ আরনিং বিষয়ে।

আপনাদের কে নতুন একটি আরনিং এপ এর সাথে পরিচয় করিয়ে দিব আর এটা অল্প সময়ের মধ্যে সবার কাছে অনেক জনপ্রিয় হয়েগেছে।
অ্যাপটির নাম: Pivot
সাইজ মাএ ৯ এমবি।

‌এটি মূলত সোসাল প্লাটফম হিসেবে কাজ করছে।

এই অ্যাপে প্রথম ইনভেস্ট করেছে binance তারপর huboi exchange প্লাটফম ‌এই অ্যাপে ‌ইনভেস্ট করছে। আরও অনেক exchange site এবং বিভিন্ন trading paltfrom ইনভেস্ট করবে। এখানে কাজ একধম সোজা এখানে আপনি পোস্ট করে পোস্ট পড়ে শেয়ার করে রেফার করে আরনিং করতে পারবেন।

এখানে আপনি প্রতিদিন কিছু‌ পাওয়ার‌ পাবেন যা পরের‌ দিন বিকাল ৪ টায় কেটে নিয়ে‌

আপনাকে বিটকয়েন দিবে বা প্রদান করবে যা আপনি আপনার কয়েনবাজ বা বিটকয়েন ওয়ালেটে নিতে পারবেন তারা ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট করে। তো কিভাবে পাওয়ার পাবেন আপনি পাওয়ার পাবেন পোস্ট করে পোস্ট পড়ে শেয়ার করে রেফার‌ করে নিচে দেখে‌ নিন কোন কাজে কত পাবেন।

এবার চলুন কিভাবে একাউন্ট করবেন এবং কাজ করবেন।

বি:দ্র: আপনাকে নিচের আমার রেফার লিংক হতে অ্যাপটি ডাউনলোড করতে হবে এতে আপনি ২০০ পাওয়ার বোনাস পাবেন আর‌ রেফার ছাড়া একাউন্ট করতে পারবেন না। এখন আপনারা বলতে পারেন রেফার করার জন্য পোস্ট করেছে। Trickbd রেফার করার জায়গা। পৃথিবীতে সবাই চায় যে নিজে কিছু লাভ করুক অন্য কেউ কিছু লাভ করুক আপনাকে দিয়ে আমার যেমন লাভ হবে সেরকম আমাকেও দিয়ে আপনার কিছু হলেও লাভ হবে।

Download pivot app
যদি উপরের রেফার‌ লিংক হতে অ্যাপ ডাউনলোড করতে না চান তাহলে play stroe গিয়ে pivot লিখে সাচ করলেই পেয়েযাবেন।



উপরের চিএ অনুযায়ী কাজ করুন।‌অথাৎ আপনাকে প্রথমে আপনার যেই জিমেল আপনার play store এর সাথে‌ সাইন ইন করা সেই জিমেল দিয়ে আপনাকে লগইন করতে হবে। তারপর সেই জিমেল দিয়ে অ্যাপটি ডাউনলোড করতে হবে নয়ত আপনাকে ব্যান করতে পারে। এবার অ্যাপটি অপেন করে আপনার একেই জিমেল দিয়ে লগইন করুন। ব্যাস আমাদের একাউন্ট তৈরি করা হয়েগেল।

এখন আপনাকে এখানে কিছু নিয়ম মানতে হবে তাহলে আপনি এখানে কাজ করতে পারবেন ***যেমন একটি ডিভাইসে দুইটি একাউন্ট করা যাবে না।
***নিজের রেফার লিংক দিয়ে নিজেই জয়েন করা যাবে না।
***কোন খারাপ বা ফালতু পোস্ট করা যাবে না।
তাহলে আপনাকে ব্যান করে দিবে। যদি আপনি এই ছোট নিয়মগুলো মেনে নিতে পারেন তাহলে কাজ করতে পারবেন ।


আপনি হোম থেকে যেকোন একটি পোস্টে কিক্লি করে নিচে‌গিয়ে Get for reward‌ কিক্লি করলে আপনি ১০০ পাওয়ার পাবেন আর যদি শেয়ার করেন তাহলে আর ২০০ পাওয়ার পাবেন।

আবার কোন ভালো bitcoin ethereum litecoin exchange site সাইট সম্পকে পোস্ট লিখে বা করে ২০০ পাওয়ার পাবেন।‌ এভাবে আপনি প্রতিদিন ১০,০০০ বা এর চেয়ে বেশি পাওয়ার আয় করতে পারবেন তা আপনার পরিশ্রম এর উপর নিরভর করবে। আপনি প্রতি রেফার জন্য ১০,০০০ পাওয়ার পাবেন। আপনি বিভিন্ন সোসাল সাইটে যেমন ফেসবুক,টুইটার,ইনস্টাগ্রাম,টেলিগ্রাম গ্রুপ, ওয়েবসাইটে আপনার রেফার লিংক শেয়ার করে অনেক পাওয়ার আয় করতে পারবেন।‌ প্রতিদিনের পাওয়ার তারপরের দিন রিসেট হবে। আপনি এই অ্যাপে‌একটু কষ্ট করে প্রতিদিন 1-5$ ইনকাম বা উপাজন করতে পারবেন।

রেফার লিংক পেতে উপরের চিএ অনুযায়ী কাজ করুন।‌ Refer>>>invite your friend
আপনাদের একটি প্রশ্ন থাকতে পারে যে কত পাওয়ারে কত বিটকয়েন দেয়? মূলত এই প্রশ্নর উওর আমার কাছে নেই‌ কারন এটা তাদের‌ নেটওয়াক বা প্লাটফমে‌ কত বিটকয়েন ইনভেস্ট হচ্ছে তার একটি নিদিষ্ট রিওয়াড‌ প্রত্যেক‌ ইউজার দের‌ হিসাব করে দিয়ে থাকে। আমি সাধারণ ভাবে বলতে পারি আপনি প্রতিদিন ১ থেকে ৫$ বা এর চেয়েও‌ বেশি আয় করতে পারবেন। মূলত এটা আপনার পরিশ্রম এর উপর আশা করা যায়।‌

কিভাবে Withdrew করবেনঃ

আপনাকে withdrew করার জন্য কিছু নিদিষ্ট পরিমান বিটকয়েন থাকতে হবে।‌ অথাৎ আপনার একাউন্টে ০.০০১০০০০০০ বিটকয়েন থাকতে হবে আর তারা আপনার withdrew করার‌ জন্য কিছু ফি কেটে নিবে ০.০০০২০০০০ বিটকয়েন Transaction ফি কেটে নিয়ে বাকী বিটকয়েন আপনাকে দিয়ে দিবে।


এখন withdrew করার‌ জন্য উপরের চিএ অনুযায়ী কাজ করুন Wallet>>>Btc >>> btc withdrew request এ গিয়ে আপনার কয়েনবাজ বা বিটকয়েন ওয়ালেট এর address কত বিটকয়েন withdrew দিবেন তা লিখে সাবমিট করলেই ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট পেয়েযাবেন।

আমার পেমেন্ট প্রুফঃ


আমি এই অ্যাপ থেকে ৩ দিন‌ কাজ বা পরিশ্রম করে এই প্রজনত ১৬$ ইনকাম বা আয় করেছি আর যা আজকে আমার কয়েনবাজ ওয়ালেটে ৯:৪৮ এম এ পেমেন্ট পাই যা আমার কাছে‌ বিশ্বাস হয় না এখন কি যে মজা লাগছে। আপনারা বলতে পারেন পেমেন্ট প্রুফ এর screenshot টা পিসি থেকে দিলেন কেন কারণ ফোনে চাজ একবারেই ছিল না তাই পিসি থেকে জিমেল এ গিয়ে screenshot তুলেনেই তারপর যদি আপনার মনে হয় এটা আমার না তাহলে অ্যাপের জিমেল এর লোগ আর screenshot এর payment proof এর জিমেল এর লোগ টা ভালো করে দেখুন যদি এরপর কোন সন্দেহ থাকে তাহলে আপনাদের একটি ভিডিও করে দেখাতে হবে। আপনি এই অ্যাপ নিয়ে ইউটিউবে সাচ করলেই আপনি লাইভ পেমেন্ট প্রুফ দেখতে পারবেন‌ অনেক‌‌ ভিডিও দেখতে পারবেন। আমিও একটি ইউটিউব থেকে pivot ভিডিও দেখে কাজ করি যার ফল এখন পেলাম।

আশা আমার পোস্টি আপনাদের কাছে ভালো লাগবে। যদি এই অ্যাপ নিয়ে আগে কোন পোস্ট থাকে তাহলে এর জন্য আমি দুঃখিত আমাকে মাফ করে দিবেন।</h4
একটা পোস্ট করতে অনেক পরিশ্রম ও কষ্ট‌ করতে হয় অনেক‌‌ আবেগ ও ভালোবাসা থাকে যখন পোস্টি দিয়ে কারও উপকার হয় তখন অনেক‌‌ আনন্দ হয়। আর যদি পোস্টি অমূল্যহীন হয় তখন তার কাছে অনেক‌‌ খারাপ লাগে তার আর মন চায় না কোন কিছু লিখতে তার আত্নবিশ্বাস ভেঙ্গে পড়ে
আবার যদি সময় পাই তাহলে নতুন কিছু এয়ারডোপ নিয়ে পোস্ট করব।

সবাইকে পোস্টি পড়ার জন্য অনেক ধন্যবাদ। আশা করি সবাই ট্রিকবিডির সাথেই থাকবেন।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *