নারায়ণগঞ্জের মহাসড়কে কেউ পেল ফুল কেউ মামলা…-668778 | কালের কণ্ঠ


নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে যথাযথ কাগজপত্রধারী যানচালকদের মধ্যে ফুল বিতরণ করেছে জেলা ট্রাফিক পুলিশ। তবে যাদের কাগজপত্র ছিল না তাদের মামলা দেওয়া হয়েছে।

১১ আগস্ট রবিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত মহাসড়কের সাইনবোর্ড মোড় ও শিমরাইল ট্রাফিক বক্সের সামনে চালকদের রজনীগন্ধা ফুলের স্টিক বিতরণ করেন নারায়ণগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) আব্দুর রশিদ। উপস্থিত ছিলেন জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) মোল্লা তাসলিম হোসেন, টিআই মো. শরীফ উল ইসলাম প্রমুখ।

পরিদর্শক মোল্লা তাসলিম হোসেন জানান, নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগের উদ্যোগে মহাসড়কের দুটি পয়েন্টে চালকদের ফুল দেওয়ার আয়োজন করা হয়। মূলত যেসব গাড়ির ও চালকের কাগজপত্র সঠিক ছিল তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ ছাড়া যেসব চালকের কাগজপত্র যথাযথ ছিল না তাদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। এর মধ্যে ফুল দেওয়া হয়েছে দুই শতাধিক কিন্তু মামলা দেওয়া হয়েছে ৪৫০।

মোল্লা তাসলিম হোসেন আরো জানান, গত ৫ আগস্ট থেকে শুরু হওয়া ট্রাফিক সপ্তাহে ত্রুটিপূর্ণ যানবাহন, কাগজপত্র যথাযথ না থাকায় গতকাল দুপুর ২টা পর্যন্ত জেলাজুড়ে তিন হাজার মামলা দেওয়া হয়েছে। এর মধ্যে শুধু রবিবার মামলা হয়েছে ৪৫০টি। মামলার পাশাপাশি চালকদের হুঁশিয়ার করে দেওয়া হয়েছে, যাতে অবিলম্বে কাগজপত্র ঠিক করিয়ে নেয়। অন্যথায় আইনগতভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *