নিয়ে নিন মেসেঞ্জার অ্যাপের Night Mode ভার্সন একদম কম আম্বি দিয়ে। আর অবাক করে দিন আপনার বন্ধুদের।


আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভালো আছেন।
সবাই ভালো থাকেন ভালো রাখে নাই প্রত্যাশাই করি সবসময়।
বন্ধুরা কয়েকদিন আগে আমি একটি পোস্ট করেছিলাম ফেসবুক এবং মেসেঞ্জারে Drak mood সম্পর্কে। চাইলে নিচের লিংক এ ক্লিক করে ফেসবুকের ডার্ক মোড ডাউনলোড করতে পারেন।
এখানে ক্লিক করে পোষ্টটি দেখে ডাউনলোড করে নিন।
তো এই মেসেঞ্জারেতে অনেকের সমস্যা হচ্ছে আবার অনেকেই ইন্সটল করতে পারছেন না।আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম নতুন আরও একটি dark mode messenger app।বন্ধুরা এই মেসেঞ্জারে থাকছে না কোন background তাই আপনার মোবাইলের ওয়ালপেপারে যে পিকচারটি থাকবে সেই পিকচারটি আপনার মেসেঞ্জার এর ব্যাকগ্রাউন্ড এ শো করবে আপনি আপনার মোবাইল এর ব্যাকগ্রাউন্ডে যদি কোন কালো wallpaper দেন তাহলে আপনার মেসেঞ্জার এর background কালো হয়ে যাবে অথবা আপনি যদি আপনার মোবাইলের wallpaper কোন সাদা অথবা ব্রাইটনেস wallpaper ব্যবহার করেন তাহলে আপনার মেসেঞ্জার এর background ব্রাইটনেস অথবা আপনার সেই সাদা wallpaper দেখাবে। ব্যপারটা আমার কাছে interesting লেগেছে কারণ যখন ইচ্ছা তখন আমি আমার ম্যাসেঞ্জারের ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে পারবো। তো অ্যাপ টি নিচের লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিন।
click here to download
আর একটি দেখতে কেমন হবে তা নিচের স্ক্রিনশট এই দেখতে পাচ্ছেন

তো আশা করি কারো কোন সমস্যা হবেনা তারপরও যদি কোন সমস্যা হয়ে থাকে তাহলে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করুন আমি অবশ্যই আপনার কমেন্টের রিপ্লাই দেওয়ার চেষ্টা করব আর যদি খুব বড় কোন সমস্যা হয়ে থাকে তাহলে:-

সবাও ভালো থাকেন সুস্থ থাকেন আল্লাহ হাফেজ।
যদি পোষ্টটি ভালো লেগে থাকে তাহলে প্লিয আমার সাইটে একবার ঘুরে আসবেন। নিচের লিংক এ ক্লিক করে আমার সাইটে যেতে পারবেন।

সৌজন্যে: WizBD.Com





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *