প্রতিদিন ২০-৩০ মিনিট সার্ভে করে ইনকাম করুন 2$-3$. সাথে থাকছে পেমেন্ট প্রুফ।


আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন।

অনেকদিন পরে আবার আপনাদের মাঝে ফিরে আসলাম তবে আমি আজকে খালি হাতে আসিনি সাথে নিয়ে এসেছি ফ্রি ইনকামের জন্য অসাধারন একটি সাইট ।
তাহলে চলুন দেখে নেই  আপনাদের জন্য আজকে কোন সাইটটি থাকছে , সাইট টিতে কিভাবে কাজ করবেন ,কিভাবে পেমেন্ট নিবেন পুরো ব্যাপারটাই আলোচনা করব আজকের টিউটোরিয়াল এ আর সেই সাথে থাকছে টাটকা পেমেন্ট প্রুফ।

তাহলে দেরি না করে চলুন শুরু করা যাক

আজকে যেই সাইটটি নিয়ে আলোচনা করব সেই সাইটটির নাম হচ্ছেLegerweb এটি একটি সার্ভে সাইট তো আপনি এই সাইটটিতে বিভিন্ন সার্ভে কমপ্লিট করার মাধ্যমে ইনকাম করতে পারবেন।
কি ব্যাপারটা কঠিন মনে হচ্ছে কিন্তু ব্যাপারটা মোটেও কঠিন না আর সেটা বোঝার জন্য আপনাকে পুরো পোস্টটি মনোযোগ সহকারে পরতে হবে। আমি মুলত এই সাইটটিতে গত এক সপ্তাহ ধরে কাজ করছি।
পেমেন্টের ব্যাপারে প্রায় সিওর ছিলাম তারপর ভেবেছিলাম একেবারে পেমেন্ট নিয়ে পেমেন্ট প্রুফ সহ হাজির হবো। আজকেই আমি পেমেন্ট পেয়েছি তাই ঝটপট টিউটোরিয়াল লিখতে বসে গেলাম।

তো চলুন দেখে নেই কিভাবে সাইটটিতে একাউন্ট খুলবেন?

প্রথমে সাইটটিতে একাউন্ট খোলার জন্য আপনাকে এই লিংকে যেতে হবে, অথবা আপনি চাইলে রেফার ছাড়া লিংক ও ব্যবহার করতে পারেন সেটা আপনার ইচ্ছা। এরকম পেজ দেখতে পারবেন এখানে Sign Up বাটনে ক্লিক করুন।

তারপর এরকম একটি ফর্ম আসবে সেই ফর্মটি পুরন করে ফেলুন। তারপর রেজিস্ট্রেশন সম্পুর্ন করুন ।

তবে মনে রাখতে হবে এটা একটা কানাডিয়ান সার্ভে সাইট তাই এখানে রেজিস্ট্রেশন এর সময় আপনার সমস্ত তথ্য কানাডার হতে হবে।
তাহলে এখন প্রশ্ন হচ্ছে আপনি কানাডার তথ্য কোথায় পাবেন? তার জন্য প্রথমে আপনাকে গুগল এ সার্চ করতে হবে Fake Adress Generator Canada তারপর এরকম রেসাল্ট পাবেন একদম উপরের রেসাল্টে ক্লিক করুন।

সার্ভে ইনকাম

তাহলে এরকম তথ্য পাবেন। ব্যাস এবার এই এড্রেসগুলো দিয়ে রেজিস্ট্রেশন ফর্মটি ফিলাপ করে ফেলুন।

রেজিস্ট্রেশন সম্পুর্ন হলে আপনার ইমেইল এড্রেসটি কনফার্ম করে নিন। আপনার যদি পেপাল একাউন্ট থাকে তাহলে খেয়াল রাখবেন আপনার পেপাল এর ইমেইল এড্রেস এবং এই সাইটের ইমেইল এড্রেস যেন একই হয়।
কারন এই ইমেইল এড্রেস এই আপনি পেমেন্ট পাবেন। যাদের পেপাল নেই তারা এই সাইটে যেই ইমেইল এড্রেসটি ব্যবহার করবেন সেই ইমেইল এড্রেস দিয়েই একটি পেপাল একাউন্ট খুলে নিবেন। যদি না যেনে থাকেন কিভাবে পেপাল একাউন্ট খুলতে হয় তাহলে যেনে রাখুন পেপাল একাউন্ট খোলা খুবই সহজ আপনি www.paypal.com এ গিয়ে একটা একাউন্ট খুলে নিবেন তারপর ইমেইল এড্রেসটি ভেরিফাই করে নিবেন।
আর যদি পারেন তাহলে একটা USA দিয়ে আপনার একাউন্ট ভেরিফাই করে নিবেন।
তবে নাম্বার যদি এড করতে না পারেন তাতেও কোন সমস্যা নেই, আমার নিজের একাউন্ট এও কোন নাম্বার এড করা নেয় এবং আমি কোনোরকম সমস্যা ছারায় আমার পেপাল একাউন্টটি ব্যবহার করছি।

এবার আসি সাইটটিতে কিভাবে কাজ করবেন?

আশা করি সবাই ঠিকভাবে একাউন্ট রেজিস্টার করে ফেলেছেন এখন চলুন দেখি কিভাবে কাজ করবেন। শুরুতেই বলেছি এটা একটি সার্ভে সাইট সুতরাং এখানে কাজ করতে হলে আপনাকে সার্ভে পুরন করতে হবে।
যারা জানেন না সার্ভে কি? তাদেরকে বলে নেই সার্ভে হলো তারা আপনাকে কিছু প্রশ্ন করবে এবং সে বিষয়ে আপনি আপনার মতামত দিবেন। যেমন তারা আপনাকে জিজ্ঞেস করতে পারে আপনি কি খেতে পছন্দ করেন, কিভাবে বাজার করতে পছন্দ করেন অনলাইনে নাকি মার্কেট এ গিয়ে এধরনের প্রশ্ন আরকি তারা করবে এবং আপনি সে ব্যাপারে আপনার মতামত দিবেন।
যেমন নিচের ছবিটি দেখুন আপনাকে সার্ভেতে এ ধরনের প্রশ্ন করা হবে। সমস্ত প্রশ্নই ইংরেজিতে করা হবে তাই আপনি ইংরেজি বুঝতে পারলে ভালো না পারলে গুগল ট্রান্সলেটর এর সহায়তা নিতে পারেন।

আর এখানে সার্ভে পুরন করার সময় আপনি একজন কানাডিয়ান হিসেবে আপনার মতামত দিবেন আপনি যে বাঙালি সেটা এখানে ভুলে যান।
তার জন্য আপনি রেজিস্ট্রেশন এর সময় যে তথ্য গুলো দিয়েছিলেন সেগুলো অবশ্যই কোথাও লিখে রাখবেন বা স্ক্রিনশট নিয়ে রাখবেন কারন সার্ভে করার সময় এইগুলোর প্রয়োজন পরবে। সার্ভেতে যদি আপনার বয়স ,কোথায় থাকেন এইগুলো জিজ্ঞেস করা হয় তাহলে খেয়াল রাখবেন সেগুলো যেন আপনার প্রোফাইল অনুযায়ী হয়।
আর রেজিস্ট্রেশোন করার সময় আপনার জন্ম তারিখ এমন দিবেন যাতে বয়স ১৮ এর উপরে হয়।

তো কিভাবে সার্ভে পাবেন সার্ভে পাবার জন্য একাউন্ট এ লগিন করবেন তারপর Survey ট্যাব এ ক্লিক করে Pending Survey লিখাতে ক্লিক করলে নিচের মতো সার্ভে দেখতে পারবেন এইগুলোর পাশে Participate লিখাতে ক্লিক করে সার্ভেতে অংশ নিতে পারবেন

সার্ভে প্রতি আপনি ০.`৫০$ থেকে ১০$ পর্যন্ত পাবেন প্রতিটা সার্ভে কমপ্লিট করতে ১০ থেকে ৩০ মিনিট পর্যন্ত সময় লাগে যে সার্ভের রেট যত বেশি সেটা কমপ্লিট করতে তত বেশি সময় লাগবে। তাহলেই বুঝতেই পারছেন আপনি ১০-১৫ মিনিট কাজ করেই এখানে ২$-৩$ ইনকাম করতে পারবেন।
আপনি একাউন্ট এ লগিন করার সাথে সাথে 3$-4$ এর কাজ পাবেন এইগুলা যদি আপনি কমপ্লিট করতে পারেন তাহলে বুঝবেন আপনি সব সার্ভেই কমপ্লিট করতে পারবেন।

কিভাবে পেমেন্ট নিবেন?

শুরুতেই বলেছি এখান থেকে পেমেন্ট নিতে আপনার একটা পেপাল একাউন্ট লাগবে আপনার একাউন্ট ব্যলেন্স ২০$ হলেই আপনি আপনার পেপাল একাউন্টে উইথদ্র নিতে পারবেন। পেমেন্ট রিকুইয়েস্ট এর ১-১০ দিনের মধ্যে পেমেন্ট পাবেন।

পেমেন্ট প্রুফ:

নিচে দেখুন আমার পেমেন্ট প্রুফ

আপনার পেপালে ডলার আসলে পেপাল থেকে আপনার কাছে একটা মেইল আসবে নিচের মতো এখানে Transaction Details এ ক্লিক করবেন তারপর পেমেন্ট Accept বাটনে ক্লিক করবেন।

এরা পেমেন্ট দেই CAD এ মানে কানাডিয়ান ডলারে যেটা আপনি পেপাল থেকে নিচের মতো করে USD তে কনভার্ট করে নিতে পারবেন

20$ CAD কনভার্ট করলে আপনি 14.83$ USD পয়াবেন যেটা প্রায় ১৪.৮৩ x ৮০= ১১৮৬ টাকা যেটা আপনি ইঙ্কাম করতে পারবেন ৫-৭ দিনে তাই দেরি না করে আজই কাজ শুরু করে দিন।
আপনি পিসি বা মোবাইল থেকে এই সাইটে কাজ করতে পারবেন।

নিচে দেখুন আমার পেপাল এ ব্যালেন্স যোগ হয়েছে

তাহলে আজকে এই পর্যন্তই দেখা হবে পরের পোস্ট এ এরপর ও কোন সমস্যা থাকলে আমাকে ফেসবুক এ জানাতে পারেন।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *