প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুরিকাঘাত


ময়মনসিংহ প্রতিনিধি

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ময়মনসিংহ শহরের বাঘমারা এলাকায় এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে স্থানীয় এক বখাটে। সুমাইয়া আক্তার সিনথি (১৪) নামের ওই মেয়েটি এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ২০ নং ওয়ার্ডে জ্ঞানহীন অবস্থায় রয়েছে।

ঘটনার সময় বখাটে সাজ্জাদ (২০) সুমাইয়া আক্তার সিনথির ছোট ভাই কাউসার আহমেদকেও পিটিয়ে জখম করেছে। সিনথি ও তার ছোট ভাই কাউসার ময়মনসিংহ শহরের মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।

এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

সিনথির বাবা ফারুক আহমেদ অভিযোগ করেন, বাঘমারা এলাকার বাসিন্দা ইউসুফ মিয়ার বখাটে পুত্র সাজ্জাদ দীর্ঘ ধরে তার মেয়েকে উত্যক্ত করে আসছিল। একাধিকবার তাকে সতর্ক করার পরও শোনেনি।

রোববার দুপুরে সিনথি প্রাইভেট শেষ করে বাড়ি ফেরার পথে বাসার গলির সামনে আগে থেকেই ওৎ পেতে থাকা বখাটে সাজ্জাদ তার পথরোধ করে ওড়না ধরে টান দেয়। এসময় সিনথির সাথে থাকা ছোট ভাই কাউসার আহমেদ বাঁধা দিলে তাকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে সিনথির বাবা বখাটে সাজ্জাদের পিতার কাছে বিষয়টি নিয়ে অভিযোগ করে ফেরার পথে সাজ্জাদ দুই হাতে দুটি ছুরি নিয়ে পিছন দিকে সিনথিকে ছুরিকাঘাত করে দৌঁড়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা ও পরিবারের লোকজন সিনথিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তাকে কয়েক ব্যাগ রক্ত দেয়া হয়েছে বলেও জানান সিনিথর বাবা।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী সুমাইয়া আক্তার সিনথিকে ছুরিকাঘাত করার খবর শুনেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করে হাসপাতালে খোঁজ খবর নেয়া হচ্ছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *