ফেক আইডি না কি রিয়েল আইডির সাথে চ্যাট করতেছেন তা যাচাই করুন ব্যবহারকারীর পিক তুলে messenger এর গোপন একটি ট্রিক্সের মাধ্যমে।


♥♥আসসালামু আলাইকুম♥♥

♥সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

👉উপরের টাইটেল দেখেই বুঝতে পারছেন কি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি।আজকে messenger এর একটা গোপন ট্রিক্স নিয়ে হাজির হয়েছি।এই ট্রিক্সটার মাধ্যমে একটু বুদ্ধি খাটায় কাজ করলে যে কারও বা যার সাথে চ্যাট করতেছেন তার পিক তুলে দেখতে পারবেন সে ছেলে না কি মেয়ে।এটা বিশেষ করে ফেক আইডি ইউজ করে তাদের থেকে দূরে থাকার জন্য সেটা ফেক আইডি প্রমাণিত করার জন্য এই ট্রিক্সটা ব্যবহার করা যেতে পারে।মনে করেন আপনি একটা ফিমেল আইডির সাথে চ্যাট করতেছেন এখন ওই আইডিটা রিয়াল কি না তা যাচাই করুন তার পিক তুলে।অসাম একটা ট্রিক্স তো চলুন বেশি কথা না বলে কাজে আসা যাক।

👉আমরা প্রথমে এই গোপন ট্রিক্সটা নিজেই শিখি তারপর অন্য জায়গায় প্রয়োগ করব।তো আগে আপনি আপনার messenger এ প্রবেশ করুন।

👉তারপর যে কোন একটা আইডিতে প্রবেশ করুন।এবং নিচের দেখানো মত গ্যালারি আইকনে ৩-৫সেকেন্ড চাপ দিয়ে ধরে রাখুন।

👉প্রথমবার নিচের মত আসবে।সেখানে Use data তে ক্লিক করে দিন।

👉তারপর আবার ৩-৫ সেকেন্ড চাপ দিয়ে ধরে রাখুন।দেখবেন নিচের মত ক্যামেরা ওপশন সামনে চলে আসছে।

👉এখন ছেড়ে দিন দেখুন আপনার ছবি অটো উঠে সেন্ট হয়ে গেছে।কিছুই করা লাগবে না শুধু ছেড়ে দিলেই অটো পিক তুলে ওই আইডিতে সেন্ট করে দিছে।

👉বি:দ্রঃএটা আপাতত আমরা নিজেরাই শিখলাম।এখন আপনি যেই আইডির ছবি তুলে রিয়াল যাচাই করতে চাচ্ছেন।তাকে বলুন এই ভাবে প্রথমে কয়েক সেকেন্ড চাপ দিয়া ধরে রাখতে তারপর আবার ধরে রাখতে।দেখবেন অটো চলে এসেছে তার পিক আপনার কাছে।তবে তাকে সিস্টেমে কাজ গুলা করে নিতে হবে।আর সে তো বোঝার কথা না কারণ সে তো জানে না।যে সেই ফেক আইডির সাথে চালাকি বেশি করতে পারবেন সেই ভালো যাচাই করতে পারবেন।যে এই কৌশল টা খাটাতে পারবেন সেই পারবেন যাচাই করতে😁তো পোস্টটি কেমন লাগলো কমেন্ট করে জানাবেন কিন্তু।

👉আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডি এর সাথেই থাকুন।

♥♥♥আল্লাহ হাফেজ





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *