বাবা-মায়ের পাশে শায়িত হলেন তাজুল ইসলাম


জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ ও কুড়িগ্রাম-২ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য আলহাজ তাজুল ইসলাম চৌধুরীকে কুড়িগ্রামে তার বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে।

সোমবার রাতে ঢাকার ইউনাইটেড হাসপাতালে মারা যাওয়া তাজুল ইসলাম চৌধুরীর মরদেহ বুধবার দুপুর ১২টায় হেলিকপ্টার যোগে ঢাকা থেকে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে আনা হয়। সেখান থেকে তার মরদেহ কুড়িগ্রাম পুরাতন শহরের নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে শেষবারের মতো কুড়িগ্রাম জেলা প্রশাসনসহ বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

পরে দুপুর ২টায় কুড়িগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষ করে কুড়িগ্রাম কেন্দ্রীয় কবরস্থানে তার বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

জানাজায় স্থানীয় সরকার বিভাগের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মোস্তাফিজার রহমান, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য ডা. আক্কাছ আলী সরকারসহ জাতীয় পার্টির নেতাকর্মী ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

উল্লেখ্য, আলহাজ তাজুল ইসলাম চৌধুরী কুড়িগ্রাম-২ আসন থেকে ৭ বার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি জাতীয় পার্টির সরকারের সময় ভূমি প্রতিমন্ত্রী ও যুব-ক্রীড়া প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি ১০ম জাতীয় সংসদে বাণিজ্য মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির চেয়ারম্যান ও বিরোধীদলীয় চিফ হুইপ ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি দীর্ঘদিন ধরে কিডনিজনিত সমস্যা ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন।

আরএআর/জেআইএম





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *