বিরাট কাটাকুটির হাট : যার যা দরকার ঝটপট নিয়ে নিন | Techtunes


এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে ‘আজকের ডিল ডট কম’
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

হাতল ঘুরালেই বেরিয়ে আসবে মাংসের মিহি কিমা! অথবা বড় একটি খণ্ড থেকে ঝটপট মাংস হবে পছন্দমতো আকারের! ভাবুন তো এমন নানান ধরনের অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন মেশিন যদি বাড়িতে বসেই কিনতে পারেন, তবে কেমন হয়?

http://www.techtunes.com.bd/ http://www.techtunes.com.bd/
কোরবানি ঈদকে সামনে রেখে ই-কমার্স সাইট ‘আজকের ডিল’ বিরাট কাটাকুটির হাট’ বসিয়েছে অনলাইনে। রান্নার কাজ সহজ করতে কাটাকুটিতে সময় সাশ্রয় করা গেলে রান্নার কাজও হয় ঝামেলাহীন দ্রুত। তাই নির্ভেজাল উৎসব উদযাপনের জন্য ঈদের আগেই কিনে ফেলতে পারেন প্রয়োজনীয় বিভিন্ন গ্যাজেট।

http://www.techtunes.com.bd/  http://www.techtunes.com.bd/
কোরবানি ঈদ কে সামনে রেখে আজকেরডিলে রয়েছে, মাংস কাটার না রকমের ছোটবড় নাইফ, কোরবানির মাংস সুষ্ঠ ভাবে ভাগাভাগি করার জন্য রয়েছে ডিজিটাল ওয়েট স্কেল, মাংসের কিমা তৈরির মিট গ্রাইন্ডার; যা দিয়ে পেঁয়াজ, রসুন অথবা মরিচও পিষতে পারবেন সহজেই। থাকবে মাংস দ্রুত কাটার জন্য মিট কাটার ও চপার।

http://www.techtunes.com.bd/ http://www.techtunes.com.bd/
মসলা জাতীয় যেকোন কিছু ঝটপট ব্লেন্ড করার জন্য আজকেরডিলে পাবেন অত্যাধুনিক ব্লেন্ডার ও বাড়িতেই বারবিকিউ করার জন্য ইলেক্ট্রিক ও ম্যানুয়াল গ্রিল মেশিন। এছাড়াও মাংস প্রিপারেশনের সরঞ্জাম, প্রেসার কুকার, ফ্রাইয়ার, জুসার, নিখুঁতভাবে মাংসের ওজন মাপার জন্য বিশেষ যন্ত্রসহ ১ হাজারেরও বেশি কিচেন টুলস থাকছে আয়োজনে। কীভাবে ব্যবহার করবেন অত্যাধুনিক এসব যন্ত্র, মার্চেন্টদের সাথে চ্যাটিং এর মাধ্যমে তা জেনে নিতে পারবেন। অনেক প্রোডাক্টের নিচে আবার ভিডিওটাও দেওয়া আছে।

http://www.techtunes.com.bd/  http://www.techtunes.com.bd/

শুধু তাই নয়-ঈদের আগে কাটাকুটির হাট থেকে পণ্য কিনলে ১৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবার সুযোগ রয়েছে। বিকাশ পেমেন্ট এ যেকোন পণ্য কিনলে ২০% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। আজকেরডিলের অ্যাপস থেকে পণ্য অর্ডার করলে ঢাকাতে ডেলিভারি ফ্রি আর ঢাকার বাইরে ডেলিভারী মাত্র ৪৫ টাকা।

http://www.techtunes.com.bd/

আজ প্রস্তুতি নিয়ে নিন ঈদের রসুই ঘরকে নতুন রূপে সাজাতে! কাটাকুটির সব জিনিস কিনতে এখানে ক্লিক করুন

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে ‘আজকের ডিল ডট কম’
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার ‘টিউন স্ক্রিন’ নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য ‘টেকটিউনস ম্যাসেঞ্জারে’ আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার ‘টিউনার পেইজ’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *