মালয়েশিয়ায় হোটেলের ফলস সিলিং ভেঙে বাংলাদেশি শ্রমিক আহত


মালয়েশিয়ায় আহত বাংলাদেশি শ্রমিক মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে অভিজাত হোটেল হিল্টনের ভেতরে বৈদ্যুতিক কাজ করার সময় ফলস সিলিং ভেঙে এক বাংলাদেশি শ্রমিক আহত হয়েছেন। রবিবার এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে মালয়েশিয়ার স্থানীয় সংবাদ মাধ্যমে স্টার অনলাইন।

আহত বাংলাদেশি শ্রমিকের পরিচয় পাওয়া যায়নি। মালয়েশিয়ায় সাপ্তাহিক ছুটির কারণে বাংলাদেশি হাইকমিশনের কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

স্টারের প্রতিবেদনে বলা হয়, কুয়ালালামপুরে হিল্টন হোটেলের ভেতরে এক পাশের ফলস সিলিংয়ের  প্রায় দেড় হাজার বর্গফুট জায়গা ভেঙে পড়ে। ওই জায়গায় বৈদ্যুতিক তারের মেরামতের কাজ চলছিল। এসময়  প্রায় ৪০ ফুট উঁচুতে কর্মরত বাংলাদেশি শ্রমিক নিচে পড়ে যান। এতে সে মাথায় আঘাত পায়।

হিল্টন হোটেলের ভেঙে যাওয়া ফলস সিলিংএতে আরও বলা হয়,  ঘটনার পর স্থানীয় ফায়ার সার্ভিসের ২৬ কর্মী ঘটনাস্থলে এসে উদ্ধারের কাজ চালায়। আহত বাংলাদেশি শ্রমিককে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে মালয় মেডিক্যাল সেন্টার বিশ্ববিদ্যালয় পাঠানো হয়েছে।

হিল্টন হোটেলের ন্যাশনাল মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন ডিরেক্টর ইউজিন অয়েলফস গণমাধ্যমকে বলেন, ‘ঘটনাটি মধ্যরাতে মেরামত কাজ করার সময় ঘটে। আপাতত জনসাধারণের  জন্য এই জায়গাটি বন্ধ করে রাখা হয়েছে।’

কুয়ালালামপুরের ব্রিকফিল্ড পুলিশের প্রধান রুশ্লান খালিদ জানিয়েছেন, ‘আমরা মেরামতকারী প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের কাছ থেকে একটি অভিযোগ পেয়েছি। হোটেল কর্তৃপক্ষের কোনও গাফেলতি আছে কিনা বিষয়টি তদন্ত করে দেখবো। বাংলাদেশি যুবকের আঘাত গুরুতর নয়।’ 

 

  





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *