শেষ মুহূর্তের রোমাঞ্চে আর্জেন্টিনাকে হারাল ব্রাজিল


ছবি : গেটি ইমেজেস

ম্যাচের অন্তিম সময়ে ব্রাজিলের কাছে পরাজয় বরণ করে নেয় আর্জেন্টিনা। নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত নেইমার-কৌতিনহোদের আটকে রেখে ছিল ইকার্দি-দিবালারা। কিন্তু শেষ রক্ষা হয়নি। রেফারির দেওয়া অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটে গোল হজম করে আর্জেন্টিনা। ১-০ গোলে হারের তিক্ত স্বাদ নিয়ে মাঠ ছাড়ে মেসি বিহীন আর্জেন্টিনা দল।

সুপার ক্লাসিকোর এ ম্যাচে জেদ্দার কিং আবদুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে ব্রাজিল-আর্জেন্টিনা মুখোমুখি হয়। বাংলাদেশ সময় আজ মঙ্গলবার রাত ১২টায় ম্যাচটি অনুষ্ঠিত হয়। ম্যাচের একমাত্র জয় সূচক গোলটি আসে মিরান্ডার হেড থেকে।

৯৩ মিনিটে ব্রাজিলীয় সুপারস্টার নেইমার কর্নার নেন। তার করা কর্নার শট থেকে আর্জেন্টিনার জালে বল জড়ান মিরান্ডা। ম্যাচের বয়স ৯২ মিনিট গড়ালেও গোলের মুখ দেখছিল না কোনো দলই। শেষ সময়ে সেলেসাওদের ত্রাতা হয়ে আসেন মিরান্ডা।

ম্যাচের ৬৩ শতাংশ সময়ে বল ছিল ব্রাজিলের দখলে। অন্যদিকে আর্জেন্টিনার দখলে ছিল বাকি ৩৭ শতাংশ সময়। বিশ্বকাপের পর চার ম্যাচে ব্রাজিল জয় পায় সবকটিতেই। অন্যদিকে আর্জেন্টিনা চার ম্যাচের মধ্যে জয় পায় দুটি। এ ছাড়া এক ম্যাচে ড্র ও এক ম্যাচে হারে আলবিসেলেস্তারা। 



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *