সরকার দেশে একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে অঙ্গিকারাবদ্ধ: নাসিম


সরকার দেশে একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে অঙ্গিকারাবদ্ধ: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

দেশে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল রাজনৈতিক দলকে এগিয়ে আসার আহবান জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের কেন্দ্রীয় মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন নির্বাচনী ডামাডোল বেজে উঠেছে। জনগণও নির্বাচনমুখী। সরকার দেশে একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপুর্ণ নির্বাচনে অঙ্গিকারাবদ্ধ। নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ রক্ষার দায়িত্ব সরকারের একার নয়। দেশের সকল গণতান্ত্রিক রাজনৈতিক দলেরও দায়িত্ব রয়েছে একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপুর্ণ নির্বাচন অনুষ্ঠানে সহযোগিতা করা। জনগণকেও এগিয়ে আসতে হবে। কোনভাবেই নির্বাচনের পরিবেশ বিঘ্নিত করা যাবে না।

কোন অপশক্তি যেন শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে না পারে সেজন্য তিনি জনগণকে সজাগ থাকার আহবান জানিয়েছেন। তিনি শনিবার বিকেলে কাজীপুরের চালিতাডাঙ্গা ইউনিয়নের ইটাশিরাসহ বিভিন্ন এলাকায় উন্নয়ন প্রকল্প পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেছেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, পৌর মেয়র হাজী নিজামী উদ্দিন ও চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল। 

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম জাতীয় ঐক্যফ্রন্ট নেতৃত্বাধীন বিএনপিসহ সকল জোট ও রাজনৈতিক দলকে শঙ্কাহীন চিত্তে নির্বাচনে অংশগ্রহণের আহবান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ধৃতি দিয়ে বলেন 'নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ।' এর কোন ব্যত্যয় হবে না। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। সকল দল নির্বাচন কমিশনের দেওয়া-সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন। নির্বাচনকালীন সরকার শুধু দৈনন্দিন রুটিন কাজ করবে। 

ইত্তেফাক/নূহু

(function() {
var referer=””;try{if(referer=document.referrer,”undefined”==typeof referer)throw”undefined”}catch(exception){referer=document.location.href,(“”==referer||”undefined”==typeof referer)&&(referer=document.URL)}referer=referer.substr(0,700);
var rcel = document.createElement(“script”);
rcel.id = ‘rc_’ + Math.floor(Math.random() * 1000);
rcel.type = ‘text/javascript’;
rcel.src = “http://trends.revcontent.com/serve.js.php?w=75227&t=”+rcel.id+”&c=”+(new Date()).getTime()+”&width=”+(window.outerWidth || document.documentElement.clientWidth)+”&referer=”+referer;
rcel.async = true;
var rcds = document.getElementById(“rcjsload_83982d”); rcds.appendChild(rcel);
})();

© ittefaq.com.bd



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *