সাভারে পুকুরে শিশুর বস্তাবন্দি মরদেহ…-690361 | কালের কণ্ঠ


ঢাকার সাভারে পাঁচ বছরের এক শিশুকে নির্যাতন করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে বস্তাবন্দি অবস্থায় শিশুটির মরদেহ একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

নিহত শিশুটির নাম মাজেদা অফরোজ ইকরা। সে নোয়াখালী জেলার হাতিয়া থানার জাহাজমারা গ্রামের মাখলুক আহমেদের মেয়ে।

শিশুটির বাবা-মা সাভার পৌর এলাকার উলাইল মহল্লায় জনৈক এহসান উল্লার মালিকানাধীন পাঁচতলা বাড়ির নিচ তলায় ভাড়ায় বসবাস করেন। ইকরার বাবা মাখলুক আহমেদ স্থানীয় ডেনিয়েল টেক্স নামে একটি পোশাক কারখানায় কাজ করেন।

মাখলুক জানান, বুধবার কে বা কারা তার মেয়েকে পিটিয়ে হত্যা করে মরদেহ বস্তায় ভরে বাসার পার্শ্ববর্তী পুকুরে ফেলে দিয়েছে। পরে বৃহস্পতিবার দুপুরে পুকুরে বস্তাবন্দি মরদেহটি ভেসে উঠলে এলাকাবাসী ইকরাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর রায় বলেন, শিশুটির গায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটিকে পিটিয়ে হত্যার পর মরদেহ গুম করার জন্য পুকুরে ফেলে দেওয়া হয়। শিশুটির মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটিকে কে বা কারা কেন হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *