সেরা নিতম্ব প্রতিযোগিতায় সুন্দরীদের চুলোচুলির ভিডিও ভাইরাল


কতো অদ্ভূত রকমের প্রতিযোগিতাই আজকাল হচ্ছে। এই যেমন ব্রাজিলে হয়ে গেল নিতম্ব প্রতিযোগিতা। কার নিতম্ব সবচেয়ে সুন্দর সেটাই বাছাই করা হয় এখানে।

বিচিত্র এই সুন্দরী প্রতিযোগিতায় চূড়ান্ত পর্যায়ে এসে মঞ্চের উপরেই শুরু হয়ে গেল মারামারি! অভিযোগও উঠল মারাত্মক এবং হাস্যকর।

‘মিস বামবাম’ খ্যাত এই প্রতিযোগিতা নিয়ে ব্রাজিলে প্রতি বছরেই উত্তেজনা থাকে তুঙ্গে। এবারও তার অন্যথা হয়নি। প্রতিযোগিতা তখন একেবারে শেষ পর্যায়ে। মঞ্চের উপরে ফাইনালিস্টরা দাঁড়িয়ে অপেক্ষা করছেন ‘মিস বামবাম ২০১৮’র বিজয়ীর নাম ঘোষণার জন্য।

৩১ বছরের রোন্ডোনিয়া এলেন সান্তানার নাম ঘোষণা করা হয়। স্বভাবতই খুশিতে ফেটে পড়েন তিনি। দেশের সেরা নিতম্বের অধিকারিণী হওয়ায় জয়মাল্য হিসেবে তাকে ‘মিস বামবাম ২০১৮’ নামাঙ্কিত উত্তরীয় পরিয়ে দেওয়া হয়।

কিন্তু বিপত্তি বাঁধলো তখনই। হঠাৎই তীব্র আক্রোশে রোন্ডোনিয়ার দিকে ধেয়ে আসেন আর এক প্রতিযোগিনী। তার নাম অ্যালাইন উভা। সটান রোন্ডোনিয়ার উত্তরীয়টি ছিঁড়ে নিয়ে নিজে পরতে উদ্যত হন।

এমন কাণ্ডে হতবাক সবাই। অ্যালাইনের অভিযোগ, রোন্ডোনিয়ার নিতম্ব আসল নয়। প্লাস্টিকের তৈরি! তা প্রতিযোগিতার নিয়মের সম্পূর্ণ বিরোধী বলেই আক্রমণাত্মক হয়েছিলেন তিনি। বাঁধিয়ে দিয়েছিলেন চুলোচুলিও। সেই চুলোচুলির ভিডিও এখন ভাইরাল।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও –
jagofeature@gmail.com





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *