সেলফি তোলার জন্য নকিয়ার নতুন মোবাইল সেট


অনলাইনে ফাঁস হয়েছে মাইক্রোসফটের সেলফি ফোন ‘লুমিয়া ৭৩০’এর ছবি। ফোনটির কোড নাম হচ্ছে ‘সুপারম্যান’। জানা গেছে, লুমিয়া ৭২০ মডেলের পরবর্তী সংস্করণ হিসেবে ফোনটি বাজারে আসতে পারে।

সবুজ রঙের লুমিয়ার নতুন এই ফোনটির তথ্য প্রথম ফাঁস করেছে প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট উইন্ডোজ ফোন সেন্ট্রাল। এ ওয়েবসাইটের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, মাইক্রোসফটের নতুন মোবাইল ফোনটির নাম হবে ‘লুমিয়া ৭৩০’।

সেলফি তোলার জন্য নকিয়ার নতুন মোবাইল সেট সেলফি তোলার জন্য নকিয়ার নতুন মোবাইল সেট

সেলফি ফোনের বাজার ধরতে সামনে পাঁচ মেগাপিক্সেলের ক্যামেরাযুক্ত এই স্মার্টফোনটি উন্মুক্ত করবে মাইক্রোসফট। স্মার্টফোনটিতে ডিসপ্লে থাকবে চার দশমিক সাত ইঞ্চি মাপের। উইন্ডোজ ফোন অপারেটিং সিস্টেমের সর্বশেষ সংস্করণ এই ফোনটি সমর্থন করবে।

অবশ্য উইন্ডোজনির্ভর সেলফি ফোনের খবর এর আগেও প্রকাশ করেছে প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট দ্য ভার্জ। এ বছরের এপ্রিলে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার একটি সেলফি ফোনের তথ্য প্রকাশ করেছে ভার্জ। প্রতিবেদনে দাবি করা হয়, মাইক্রোসফটের ডিভাইস বিভাগের প্রধান স্টিফেন ইলোপ সম্প্রতি মাইক্রোসফটের অভ্যন্তরীণ এক সভায় কর্মীদের সামনে দুটি উইন্ডোজ ফোন ৮.১ অপারেটিং সিস্টেমনির্ভর দুটি স্মার্টফোন দেখিয়েছেন। এরই একটি হচ্ছে এই সেলফি ফোন।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *