১৪ দলীয় জোটে যুক্ত হতে চায় বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টি…-701880 | কালের কণ্ঠ


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সামনে রেখে ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বোধীন ১৪ দলীয় জোটের সঙ্গে যুক্ত হয়ে নির্বাচন করতে চায় বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টি। গতকাল শুক্রবার মালিবাগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমন ঘোষণা দিয়েছেন পার্টির মহাসচিব ফোরকান আলী হাওলাদার। ইতিমধ্যে ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের সঙ্গে এবিষয়ে তাদের আলোচনা চূড়ান্ত হয়েছে বলে তিনি জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে ফোরকান আলী হাওলাদার বলেন, আমরা মূল ধারার রাজনৈতিক দল। আমরা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার পাশে থাকবো। তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে সব সময় রাজপথে ছিলাম, এখনো আছি, আগামীতেও থাকবো। কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের সঙ্গে আমাদের কথা হয়েছে। আশা করছি খুব তারাতারি সময়ের মধ্যে আমরা ১৪ দলে যুক্ত হবো।

সম্মেলনে কৃষক শ্রমিক পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিনহাজউদ্দিন এম. কামাল বলেন, মোহাম্মদ নাসিমের সঙ্গে গত কয়েক বছর ধরে আমাদের যোগাযোগ রয়েছে। তিনি আমাদের বিভিন্ন সময় দিক নির্দেশনা দিয়েছেন। গত ৭ নভেম্বর প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপেও আমি বিষয়টি তুলেছি। আমরা চাচ্ছি ১৪ দলের সঙ্গে আমাদের দল যুক্ত হয়ে ১৫ দল হিসেবে আমরা নির্বাচন করবো। ঘোষিত তফসিল অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই তারা নির্বাচনের প্রস্তুতি চূড়ান্ত করেছেন তিনি উল্লেখ করেন।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *