[Advcash Tutorial] এবার Kolotibablo থেকে উইথড্রসহ যেকোনো প্রকার ফি বিহীন ডলার লেনদেন করুন Advcash এর মাধ্যমে! (Most secured wallet)


হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করব সবাই ভালই আছেন।

তো Kolotibablo নিয়ে পোস্ট করার পর দেখছি অনেকে কাজ করা শুরু করে দিয়েছেন অনেক আগ্রহ নিয়ে এবং কয়েকজন পোস্ট করার পর পরই কাজ শুরু করেছেন বেশ কয়েক ডলার উইথড্র পর্যন্ত নিয়ে নিয়েছেন। আপনাদের জানাই অভিনন্দন।

এখনো যারা দুটি পোস্ট দেখে নি তারা চট জলদি করে দেখে নিন।

1st part: [Kolotibablo – updated] বেচেলররা পড়াশোনার পাশাপাশি প্রতি মাসে ইনকাম করুন ৮-১০ হাজার টাকা আর নিজের খরচভার নিজেই নিন!

2nd part: পিন সেটাপ এবং অর্জিত ডলার উত্তোলন

তো আপনারা জানেন kolotibablo থেকে litecoin, bitcoin, etherium এর মাধ্যমে উইথড্র দিলে একটা ছোট্ট ফি কাটে। কিন্তু আমরা যদি advcash এর মাধ্যমে উইথড্র করি তাহলে পুরো ডলারটা আমাদের ওয়ালেটে পাব এর সাথে যদি অন্যকোনো advcash ব্যবহারকারীর কাছে ডলার বিক্রি করি তবেও আমাদের কোন ফি কাটবে না!

দারুন না ব্যাপারটা!?!

তো চলুন শুরু করা যাক আজকের টিউটোরিয়ালটি..

প্রথমে advcash.com এ চলে যান। এরপর নিচের স্ক্রিনশট গুলোতে দেয়া স্টেপ ফলো করতে থাকুন।

তো এবার দেখে নিই কিভাবে ডলার লেনদেন করব:

প্রথমত কারো(যেমন: kolotibablo’র) কাছ থেকে advcash এর মাধ্যমে আপনার  advcash একাউন্টে ডলার আনতে চাইলে আপনার ইমেইলটি দিয়ে দিবেন। ওই ইমেইলের মাধ্যমেই আপনার advcash একাউন্টে ডলার চলে আসবে।

আর ডলার সেন্ড করার ক্ষেত্রে স্ক্রিনশট ফলো করুন:


তারপর

Continue তে ক্লিক করার পর নতুন একটি উইন্ডো চলে আসবে আপনার সামনে এবং এর সাথে আপনার ইমেইলে একটি মেইল যাবে যেটি ওপেন করে আপনাকে confirm এ ক্লিক করতে হবে। তারপর উইন্ডোতে ব্যাক করে continue তে ক্লিক করলে পুনরায় আপনার সামনে একটি কনফার্ম করার পেজ চলে আসবে যেখানে আপনাকে পুনরায় চেক করতে বলা হবে যে কত ডলার দিচ্ছেন এবং কাকে পাঠাচ্ছেন। রাজি থাকলে কনফার্ম করার সাথে সাথেই ডলার ট্রান্সফার হয়ে যাবে কোনো পেন্ডিংয়ের ঝামেলা ছাড়াই!

উফফ! যা সিকিউরিটি! বলাই বাহুল্য তাও আবার কোন ফি বা পেন্ডিংয়ের ঝামেলা নাই!

নোট: যেহেতু আমরা একাউন্ট ভেরিফাই করছি না সেহেতু মাসে সর্বোচ্চ ৩০০০$ আমরা লেনদেন করতে পারব। তাই ছোট ছোট এমাউন্ট(১$-৫০$) ট্রান্সফার করবেন এবং সাথে সাথেই বিক্রি করে টাকা হাতে নিয়ে আসবেন। আর ফুল ভেরিফাই করতে গেলে NID/DRIVING LICENSE / PASSPORT এবং utility bill/bank statement লাগবে। মাসে ৩০০০$ এর বেশি ডলার লেনদেন করতে চাইলে এগুলো দিয়ে ভেরিফাই করে নিবেন।

তো আমাদের advcash একাউন্ট করা শেষ।
এখন kolotibablo থেকে ডলার উঠিয়ে আপনার advcash এ আনতে পারবেন কোন ফি ছাড়া এবং তারপর বিকাশ/রকেট হয়ে আপনার হাতে!

আর বোনাস হিসেবে আপনাদের Coinbase একাউন্ট কিভাবে খুলতে হয় তা দেখাব।

জানি অনেকে জানেন এর সম্পর্কে। কিন্তু গত দুই পোস্টে বেশ কয়েকজন এটা নিয়ে পোস্ট করতে বলেছিলেন। তাদের জন্য করে দিলাম।

তো প্রথমে চলে যান coinbase.com এ এবং স্ক্রিনশট ফলো করতে থাকুন।

তারপর আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন মেইল যাবে ওইটায় গিয়ে ক্লিক করলেই আপনার coinbase একাউন্ট খোলা হয়ে যাবে। এখন ইচ্ছেমত ডলার লেনদেন করতে পারবেন। এখন kolotibablo থেকে ডলার উঠিয়ে আপনার coinbase এ আনতে পারবেন এবং তারপর বিকাশ/রকেট হয়ে আপনার হাতে!

আজ ওই পর্যন্তই। পোস্টটি যদি আপনার উপকারে আসে তাহলে অবশ্যই অবশই লাইক দিবেন আর কোনো সমস্যা/প্রশ্ন থাকলে নির্দ্বিধায় তা কমেন্ট বক্সে করে ফেলবেন।

সর্বদা ট্রিকবিডির সাথেই থাকবেন।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *