bKash অ্যাজেন্টধারীর জন্য এইবার বিকাশ অ্যাপ! » টেকটুইটস


বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং ব্যবস্থা bKash এইবার চালু করেছে বিকাশ অ্যাজেণ্টধারীদের জন্য অ্যাপ। সম্প্রতি কিছুদিন আগে তারা সকল বিকাশ ব্যবহারকারীদের অর্থাৎ পার্সোনাল বিকাশ অ্যাকাউণ্টধারীদের জন্য একটি অ্যাপ তৈরি করেছে। যা বিকাশ পার্সোনাল ব্যবহারকারীদের কাছে বিশেষ সাড়াও ফেলে ছিল। আর ঠিক এরই মাঝে এখন আবার বিকাশ অ্যাজেণ্টধারীদের জন্য তারা অ্যাপ তৈরি করেছে। এই অ্যাপটির মাধ্যমে এখন বিকাশ অ্যাজেণ্টধারীরা তাদের কার্যক্রম একদম সহজভাবে সম্পাদন করতে পারবেন। যাকে এক কথায় বলা যায় একটি দিনের স্টকিংমেন্ট এবং একটি বিকাশ অ্যাজেণ্টের লেনদেনের ব্যবস্থাপনা করার জন্য এক স্টপ সমাধান।

bKash অ্যাজেণ্ট অ্যাকাউণ্টধারীরা প্রথমে অ্যাপটি ডাউনলোড করতে এই https://play.google.com/store/apps/details?id=com.bkash.businessapp লিংকে ক্লিক করুন। যা সরাসরি গুগল প্লে-স্টোরের লিংক।

অ্যাপটির মাধ্যমে অ্যাজেণ্টধারী একদম নিশ্চিন্তে নিরাপদে ও সহজভাবে লেনদেন করিতে পারিবেন। যা এসএমএসের মাধ্যমে সিকিউরিটি ভেরিফিকেশন করে তারপর অ্যাজেণ্টের পিন দিয়ে লগইন করতে হবে। আর সহজ এবং দ্রুততার সাথে আপনি ক্যাশ ইন এবং ক্যাশ আউট করতে পারবেন অ্যাপটির মাধ্যমে।

এই অ্যাপটিও পার্সোনাল বিকাশ অ্যাপের মতই দুই ভাষায় ব্যবহার করা যাবে বাংলা এবং ইংরেজি।

পার্সোনাল বিকাশ অ্যাপের মতই এটিতেও এক চাপের (টাচ/ট্যাপ) মাধ্যমেই আপনার ব্যালেন্স চেক করতে পারবেন।

হোম স্ক্রিনে সর্বশেষ লেনদেনের ট্রানজেকশন নম্বরসহ সকল ধরনের তথ্য দেখতে পারবেন একদম সহজে। যা আপনার ব্যবসায়ীক কাজে অনেক সময় বাঁচাবে।

অ্যাপটিতে পার্সোনাল বিকাশ অ্যাপের মতই নোটিফিকেশন ব্যবস্থা রাখা হয়েছে। যার ফলে আপনি টাকা লেনদেন সবকিছুই নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন।

অ্যাপটির মাধ্যমে লেনদেনকৃত সকল ট্রানজেকশন হিস্টোরি দেখতে পারবেন একদম সহজে এবং সহজে অনুসন্ধান করেও খুঁজে নিতে পারবেন।

এছাড়াও এই অ্যাপটি ব্যবহারের মাধ্যমে বিকাশ অ্যাজেণ্ট অ্যাকাউণ্টধারী একদম সহজভাবে তাদের ব্যবসায়ীক কার্যক্রম পরিচলনা করতে পারবে। সেই চিন্তা নিয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং বিকাশ কোম্পানি এই উদ্যোগ নিয়েছে। আশা করি আমার আজকের এই টিউটোরিয়াল বা পোস্টটি আপনাদের ভালো লেগেছে এবং অনেক উপকারে এসেছে।

বিঃদ্রঃ বাংলাদেশের বিভিন্ন বিষয়ের উপর তৈরি করা বিভিন্ন বিষয়ক টিউটোরিয়াল পেতে এই www.TutorialBD71.blogspot.com এই ব্লগ সাইটে ভিজিট করুন। বিশেষ করে অনলাইন অ্যাপ্লিকেশন বিষয়ক টিউটোরিয়াল পাবেন।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *