[For Youtubers, Administrators, Editors and Authors of other websites] I need your Feedback for my Software and Post | একটি সফটওয়্যার পাবলিশ করার জন্য আপনাদের ফিডব্যাক চাচ্ছি | সবাই দেখুন


আসসালামু আলাইকুম,

 

আমি সম্প্রতি Windows 10 এর এক্টিভেশন ভেরিফিকেশন সিস্টেম বাইপাস করতে পেরেছি।

 

 

একটু বিস্তারিত বলিঃ

আপনারা সাধারণত উইন্ডোজ বিভিন্ন এক্টিভেটর এর মাধ্যমে একটিভেট করে থাকেন। এমন কি আমিও একটি এক্টিভেটর ডেভেলপ করে শেয়ার করেছিলাম। কিন্তু সমস্যা হলো যতবার উইন্ডোজ সেটআপ দেওয়া হয় ততবারই একটিভেট করতে হয়। কিন্ত্য সমস্যা হলো একটিভেটর গুলো স্থায়ীভাবে উইন্ডোজ এক্টিভেট করতে পারে না। কারণ মাইক্রসফট তাদের ভাইরাস ডেটাবেস আপডেট করলেই একটিভেটর গুলো ভাইরাস হিসেবে চিহ্নিত হয়ে যায় এবং কোন এন্টিভাইরাস না থাকলেও উইন্ডোজ ডিফেন্ডার তখন পেইড এন্টিভাইরাস এর মত  একটিভেটর  রিমুভ করে ফেলে যার ফলে আবার উইন্ডোজ দিতে হয়। এটা তারাই বুঝে যাদের পিসি ইন্টারনেটএ কানেক্টেড থাকে । তারপর আবার সেই একই ঘটনা। তাই কিছুদিন ঘাঁটাঘাঁটি করে তবে এবার যে এক্টিভেটটি ডেভেলপ করেছি সেটা স্থায়ীভাবে  Windows 10  এক্টিভেট করতে পারে।

তার মানে একবার এক্টিভেটরটি ব্যবহার করে এক্টিভেট করলে আর কোন সময়ই Windows 10 এক্টিভেট করতে হবে না। মানে কোন সময়ই না। আপনি যতবারই উইন্ডোজ সেটআপ দিবেন ততবার আপনার উইন্ডোজ স্বয়ংক্রিয়ভাবে এক্টিভেট  হয়ে যাবে।

 

কিন্তু কিভাবে?

ধরুন আপনি জেনুইন উইন্ডোজ ১০ কিনে সেটআপ দিয়েছেন তাহলে আপনার উইন্ডোজ কিন্তু তখনই  এক্টিভেট  হয়ে যাচ্ছে । আপনি যদি সেই উইন্ডোজ  আপনার আরেকটি পিসি তে ইন্সটল দিতে চান তাহলে ইন্সটল হবে ঠিকই কিন্তু এক্টিভেট  হবে না। কারণ আপনি যে প্রথমবার উইন্ডোজ সেটাপ দিয়েছেন তখনই সেই উইন্ডোজ এর আইডি এবং আপনার পিসির হার্ডওয়্যার এর আইডি মাইক্রোসফট এর সার্ভারে জমা হয়ে যায় ফলে আপনি সে উইন্ডোজ আবার সেটাপ দিলেও সেটা এক্টিভেট হবে না।

কিন্তু আমি সেটা বাইপাস করতে পেরেছি। 

 

 

এক্টিভেট করার পর আপনার পিসির স্ট্যাটাস হবে ঠিক এই রকমঃ

 

 

 

 

 

কিন্তু এই হ্যাক টা আমি এখনই শেয়ার করতে চাচ্ছি না; কারণ আমার পোস্ট ততটা শেয়ার হবে না। আর মাইক্রোসফট জানতে পারলে তো সাথে সাথেই ফিক্স করে ফেলবে তাই আপনারা যারা আমার পোস্টটি (এক্টিভেটর) শেয়ার করতে, এক্টিভেটর টি নিয়ে ভিডিও বানাতে চান এবং বিস্তারিত জানতে চান তারা কমেন্টে জানাবেন তাহলে আমি আমার অ্যাপটি পাবলিশ করবো না হলে শুধু শুধু আমি আমার এই হ্যাকটাকে নষ্ট করে চাই না।

 

যদি মনে করে থাকেন এটা আমার পপুলারেটির জন্য করছি তাহলে আমার উত্তর হবেঃ আমি আমার সফটওয়্যারটি অন্য কোন গ্লোবাল ফোরামে যেকোন সময় আপলোড করতে পারবো । এটা কোন সমস্যা না কিন্তু আমি চাচ্ছি বাংলাদেশের পিসি ইউজার রা যেন এই সুযোগটি কাজে লাগাতে পারে।

 

 

কমেন্টে অবশ্যই আপনার মতামত দিন।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *