[Hot post]আবারো কোন প্রকার টাকা বা এমবি ছাড়াই একদম ফ্রিতে ফেসবুক Lite চালান,না দেখলে মিস করবেন।


♥♥আসসালামু আলাইকুম♥♥

♥সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

👉উপরের টাইটেল দেখেই বুঝতে পারছেন আজকে কি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি।আপনারা সবাই জানেন ২ দিন থেকে sky vpn এবং আমরা যে একটা মুড অ্যাপ দিয়ে ফ্রিতে ফেসবুক চালাইছিলাম সেটা অফ করে দিছে আর চলে না।তারপর সবার মন কিছুটা খারাপ হয়ে গেছে।তবে ফাহাদ ভাই একটি পোস্ট করেছিল ফ্রি ফেসবুক চালানোর ওটাতে অনেক ভেজাল ওনি নিজেই বলে দিছে বারবার clear data করা লাগে।তো আমি আজকে এমন একটি অ্যাপ লিংক দিব যেটা বারবার আপনাকে clear data করতে হবে না।স্পিড ও ভালো পাবেন আগেই বলে রাখি ভিডিও দেখা যাবে না।শুধু ছবি দেখা যাবে তো চলুন বেশি কথা না বলে মূল কাজে আসা যাক।

👉তো প্রথমে দেখে নিন আমার এমবি বা টাকা আছে কিনা ফোনে।দেখুন কোন এমবি বা টাকা নেই কিন্তু আমি আপনাদের ফ্রিতে ফেসবুক চালায় দেখাব।

👉তারপর নিচের লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করুন,ডাউনলোড হয়ে গেলে অ্যাপটি ওপেন করুন।আমার এখন এমবি নেই যদি লিংক কাজ না করে তাহলে বলবেন বা অন্য অ্যাপ লিংক আসে তাহলেও জানাবেন ভাই।ঠিক করে দেয়ার চেষ্টা করব।

অনেকে বলতেছে লিংক কাজ করে না।কিন্তু আমি লিংক ঠিক করলাম চেক করে দেখলাম সব ঠিক আছে তবুও অনেকে বলতেছে কাজ করে না।তাই আবার আপডেট দিলাম তারপরও যদি কাজ না হয় কারও তাহলে নিচে আমার ফেসবুক লিংক দেয়া আছে যোগাযোগ করবেন


অ্যাপ ডাউনলোড লিংক


👉তারপর আপনার কাছে যতবার allow চাবে।ততবার allow করে দিবেন।তারপর নিচের মত login পেজ আসবে আপনারা নাম্বার পাসওয়ার্ড দিয়ে login উপর ক্লিক করুন।

👉তারপর আপনার আইডিটি login হয়ে যাবে।নিচের মত পেজ আসলে ok লেখার উপর ক্লিক করুন।

👉তারপর চালাতে থাকুন ফ্রি ফেসবুক আমার যে চলে তার কিছু প্রুফ/স্ক্রিনশর্ট নিচে দিলাম।


বি:দ্রঃআমি শুধু জিপি সিম দিয়ে ট্রাই করেছি অন্য সিমে চলে কিনা জানি না আপনারা ট্রাই করে নিবেন।

কেউ যদি না বুঝে থাকেন বা লাইভ প্রুফ দেখে তারপর অ্যাপ ডাউনলোড করে ট্রাই করুন।নিচে থেকে ভিডিওটা সবাই দেখুন।আর আমার চ্যানেলে আপনাদের জন্য মোবাইল রিচার্জের ব্যবস্তা করেছি আপনারা চাইলে সেখানে অংশ গ্রহন করতে পারেন।





এই পোস্টটি আপনার কোন কাজে দিলে বা উপকার হলে প্লিজ আমার চ্যানেলটি সাসক্রাইব করুন।এবং ফ্রিতে মোবাইল রিচার্জ জিতে নিতে নিচের লিংক থেকে আমার চ্যানেলে ঢুকে একটা গিভওয়ের ভিডিও আছে ওটা দেখে নিন।



please subscribe my Channel

👉আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডি এর সাথেই থাকুন।

♥♥♥আল্লাহ হাফেজ





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *