[I need your Feedback] [Official Direct Link ] Install Photoshop CC 2018(Official) offline with crack | এবার ফটোশপ সিসি ২০১৮(অফিসিয়াল) ক্র্যাক সহ ইন্সটল করুন সম্পুর্ণ অফলাইনে


আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? অনেকেই আমাকে অ্যাডোবি ফটোশপ এর লেটেস্ট ক্র্যাক শেয়ার করতে বলেছে তবে সময়ের অভাবে ক্র্যাকটি শেয়ার করতে পারিনি; আজ সময় পেলাম তো ভাবলাম ক্র্যাকটি শেয়ার করে ফেলি।

আর হ্যাঁ আমি যে বিষয়ের জন্য আপনাদের ফিডব্যাক চাচ্ছি তা হলোঃ

আমি সম্প্রতি Windows 10 এর এক্টিভেশন ভেরিফিকেশন সিস্টেম বাইপাস করতে পেরেছি। আমি পুর্বেও একটি ওপেন সোর্স এক্টিভেটর ডেভেলপ করে শেয়ার করেছিলাম; তবে এবার যেটা ডেভেলপ করেছি সেটা Windows 10 পারমানেণ্টলি এক্টিভেট করতে পারে। তার মানে একবার এক্টিভেটরটি ব্যবহার করে এক্টিভেট করলে আর কোন সময়ই Windows 10 এক্টিভেট করতে হবে না; আর এক্টিভেশন স্ট্যাটাস এ সব সময় দেখাবে “This machine is permanently activated” । কিন্তু এই হ্যাক টা আমি এখনই শেয়ার করতে চাচ্ছি না; কারণ আমার পোস্ট ততটা শেয়ার হবে না। আর মাইক্রোসফট জানতে পারলে তো সাথে সাথেই ফিক্স করে ফেলবে তাই আপনারা যারা আমার পোস্টটি (এক্টিভেটর) শেয়ার করতে, এক্টিভেটর টি নিয়ে ভিডিও বানাতে চান এবং বিস্তারিত জানতে চান তারা কমেন্টে জানাবেন; ১০০-২০০ জনের মতো হলে আমি পোস্ট টি লিখবো।

কমেন্টে অবশ্যই আপনার মতামত দিবেন।

 

এবার মুল পয়েন্টে আসি; আজ আমি আপনাদের জন্য Adobe Photoshop CC 2018 এর অফিসিয়াল ডাউনলোড লিঙ্ক শেয়ার করতে যাচ্ছি; এবং যে ফাইলটি ডাউনলোড করবেন সেটার মাধ্যমে অফলাইনেই Photoshop ইন্সটল করে পারেবেন।

 

তো এবার দেখে নিন কিভাবে Photoshop এক্টিভেট করবেন?

Photoshop সাধারণত ১৫ দিনের ট্রায়াল দিয়ে থাকে এর পর এক্টিভেট করতে হয়। তো আজকে আমি যে ক্র্যাকটি দিবো সেটা Russian Hacker রা ডেভেলপ করেছে; এবং এটার সুবিধা হলো এই এক্টিভেটর দিয়ে কোন ফাইল প্যাচ করতে হয় না। শুধু ইন্সটল করলেই  Photoshop এক্টিভেটেড!

 

তো দেখে নেই কিভাবে Adobe Photoshop CC 2018 এর অফিসিয়াল  ভার্সন কিভাবে এক্টিভেট করা যায়ঃ

 

১.  এই লিঙ্ক থেকে ফটোশপ (অফিসিয়াল ডাইরেক্ট লিঙ্ক)  CC 2018 এবং এখান থেকে ক্র্যাকটি (Google Drive link) ডাউনলোড করে নিন।

২. ফটোশপ   CC 2018 ডাউনলোড করা হলে ইন্সটল করে ফেলুন। 🙂

৩. এবার নিচের স্ক্রিনশটগুলো দেখে কাজ গুলো করে ফেলুনঃ

 

 

৪. ব্যবহার করা শুরু করে দিন

 

 

ক্র্যাক করার পরঃ

 

Done!

 

Allah hafez

 

 





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *