[Pin setup & withdrawal] আপনি কি বেচেলর? পড়াশোনার পাশাপাশি কিছু ইনকাম করতে চান? তাহলে প্রতিমাসে ৮-১০ হাজার টাকা ইনকাম করুন ঘরে বসেই!


হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করব সবাই ভালই আছেন।

তো গত পোস্টে বলেছিলাম কিভাবে Kolotibablo তে একাউন্ট করবেন এবং Kolotibablo bot এ কাজ করবেন। যদি গত পোস্ট মিস করে থাকেন তাহলে এক্ষুণি দেখে নিন।

[Mega Support]আপনি কি বেচেলর? পড়াশোনার পাশাপাশি কিছু ইনকাম করতে চান? তাহলে প্রতিমাসে ৮-১০ হাজার টাকা ইনকাম করুন ঘরে বসেই!


আজকের পোস্টে দেখাব কিভাবে kolotibablo তে Pin সেটাপ করবেন এবং withdraw নিবেন।

তো চলুন শুরু করা যাক….

তো প্রথমে Kolotibablo.com এ গিয়ে আপনার ইউজার নেম আর পাসওয়ার্ড দিয়ে লগিন করে নিন।

লগিন হওয়ার পর নিচের স্ক্রিনশটে যেরকম দেওয়া আছে ওইরকম আপনারাও দিবেন এবং save profile করে দিবেন:

Go to start page এ ক্লিক করুন

এখন পিন সেটাপের পালাঃ

(সাবধানে পিন দিবেন কারণ পিন একবারই দেওয়া যায়। পিন ভুলে গেলে কোনোভাবেই রিকভার করতে পারবেন না)





পেমেন্টঃ পেমেন্ট সিস্টেম হিসেবে আপনি পাচ্ছেন Bitcoin(min withdrawal 12$), বাকি সব ক্ষেত্রে যেমন Litecoin, Etherium, Advcash মাত্র ১ ডলার হলেই টাকা আপনার ওয়ালেটে নিতে পারবেন এবং ওয়েলেট থেকে বিকাশ অথবা রকেটে!

এবার এত কষ্ট করে উপার্জিত টাকা কিভাবে তুলবেন দেখে নিনঃ




পেমেন্ট রিকুয়েস্ট করার ১ মিনিটের মধ্যেই আপনার ডলার আপনি পেয়ে যাবেন! আর একটা কথা মনে রাখবেন litecoin, etherium, bitcoin এর মাধ্যমে উইথড্র দিলে ছোট্ট একটা ফি আপনার ব্যালেন্স থেকে কেটে নেওয়া হবে। কিন্তু যদি Advcash এর মাধ্যমে উইথড্র করেন তাহলে কোনো ফি কাটবে না।

তো আজ এই পর্যন্তই। পরবর্তীতে কি নিয়ে পোস্ট করা যায় তা জানাতে ভুলবেন না। আর উইথড্র নিয়ে আপনাদের অভিজ্ঞতা কেমন তা নিচে শেয়ার করবেন এবং যে কোনো প্রশ্ন থাকলে নির্দ্বিধায় জিজ্ঞেস করে ফেলবেন।

সর্বদা ট্রিকবিডির সাথেই থাকবেন।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *