[Samsung] 32GB মেমরি মাত্র ৩০০টাকা ! 16GB মেমরি মাত্র ২০০ টাকা ! [প্রতারক থেকে সাবধান]-[নিজে সতর্ক হোন অন্যকে সতর্ক করুন]


পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দেশের বিভিন্ন স্থানে নকল Samsung মেমরি কার্ড অটো এর মধ্যে সাউন্ড বক্স বাজিয়ে বিক্রি করা হচ্ছে লোভনীয় মূল্যে ।

সেখানে 32GB মেমরি মাত্র ৩০০টাকা এবং 16GB মাত্র ২০০ টাকায় বিক্রি করা হচ্ছে । এসব নষ্ট মেমরি কিনে কেউ প্রতারিত হবেন না । কাউকে কিনতে দেখলে তাকে বাধা দিবেন ।

গতকালকে আমি আর আমার এক বন্ধু মিলে ২টা মেমরি কার্ড কিনেছি ৬০০ টাকা দিয়ে । সেখানে তাদের সামনেই ফোনে তুলে দেখলাম মেমরি সাপোর্ট করে এবং গানও বাজিয়ে দেখেছি সব ঠিক আছে । কিন্তু বাড়িতে আসার পরেই মেমরি থেকে কোন ফাইল অপেন হচ্ছে না । মেমরি ২টাই এখন করাপ্টেড দেখাচ্ছে ।

এসব মেমরি দেখতে একদম নতুন মেমরির মতই প্যাকেট করা । সাথে ওয়ারেন্টিও আছে ৬ মাস ।

আর তাদের সামনে গেলেই আপনাকে বলবে Samsung কোম্পানি থেকে আমাদের পাঠিয়েছে ঈদের জন্য এই অফার দিয়েছে । এসব প্রতারকরা আজকে যেসব জায়গায় এসব বিক্রি করবে পরে আর সেই জায়গায় আসবেনা ।
আমরা বাংলাদেশের মানুষ অফার পেতে খুব পছন্দ করি আর সবসময় অফারের ধান্দায় ই থাকি যে কখন কি অফার দেয় । অনেকেই ভাবতে পারেন যে ঈদের জন্য এই অফার দিতেই পারে । তাই লাফ দিয়েই কিনে ফেলতে পারেন ।






Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *